দর্পণ ডেস্ক : রবি-এয়ারটেলের গ্রাহকরা ইন্টারনেট চার্জ ছাড়াই উপায় অ্যাপ ব্যবহার করতে পারবেন। এছাড়া যেসব গ্রাহক উপায় অ্যাপ ডাউনলোড ও রেজিস্ট্রেশন করবেন তারা সর্বোচ্চ ৪৫০ টাকা ক্যাশ রিওয়ার্ডসহ এক জিবি ইন্টারনেট বোনাস পাবেন।
দেশের দ্রুত বর্ধনশীল মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রতিষ্ঠান উপায়ের সঙ্গে রবি আজিয়াটার সম্প্রতি এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে ঢাকার ওয়েস্টিন হোটেলে।
উপায়ের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সাইদুল হক খন্দকার এবং রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ইউসিবি ফিনটেক কোম্পানি লিমিটেডের ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস ব্র্যান্ড উপায়ের যাত্রা শুরু হয় এ বছরের ১৭ মার্চ।
এই চুক্তির আওতায় রবি-এয়ারটেলের গ্রাহকরা উপায় অ্যাপের মাধ্যমে ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস ব্যবহার করতে পারবেন। এক্ষেত্রে কোনো ইন্টারনেট চার্জ প্রযোজ্য হবে না। উপায় অ্যাপ ডাউনলোড করে সেল্ফ রেজিস্ট্রেশনের মাধ্যমে গ্রাহকরা এক জিবি ইন্টারনেট বোনাসসহ সর্বোচ্চ ৪৫০ টাকা পর্যন্ত ক্যাশ রিওয়ার্ড পাবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে