গোফরান পলাশ, পটুয়াখালী সংবাদদাতা:  পটুয়াখালীর কলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে টুঙ্গিবাড়িয়া-পাখিমারা খালের উপর নির্মিত ৫টি দোতলা টিনের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১:৩০ মিনিটের দিকে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের পশ্চিম পার্শ্বে জেলা প্রশাসনের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান চালানো হয়। অভিযানে জেলা প্রশাসনের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: তানভির হোসেন।

এসময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল, কানুনগো আলতাফ হোসেন, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আলতাফ হোসেন, সার্ভেয়ার আজগর আলী প্রমূখ। অভিযানে যৌথ ভাবে সহায়তা করেন জেলা পুলিশ ও কলাপাড়া থানা পুলিশ’র সদস্যরা।

জেলা প্রশাসন সূত্র জানায়, কুয়াকাটা মহাসড়কের পাখীমারা বাজার সংলগ্ন টুঙ্গিবাড়িয়া-পাখিমারা খালের উপর আবদুল সত্তার বয়াতী, আবদুল বারেক হাওলাদার, মো: সিদ্দিক, কবির ও জয়নাল দীর্ঘদিন যাবত দোতলা টিনের অবৈধ স্থাপনা তুলে নিচে দোকান ঘর এবং উপরে বসবাস করে আসছিল। খালের উপর থেকে
তাদের এসব অবৈধ স্থাপনা অপসারনে নোটিশ প্রদান করার পরও তারা অপসারন না করায় ৩১ আগষ্ট মঙ্গলবার সকাল ১১:৩০ মিনিট থেকে উচ্ছেদ অভিযান শুরু করে জেলা প্রশাসন, যা চলে প্রায় সন্ধ্যা পর্যন্ত।

কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল বলেন, জেলা ম্যাজিষ্ট্রেটের নিযুক্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: তানভির হোসেন উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দেন। পর্যায়ক্রমে উপজেলার সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে