কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতাঃ পটুয়াখালীর কলাপাড়ায় সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে বায়েজিদ (২৬) নামে এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৭ জুলাই) সকালে পৌর শহরের খাদ্য গুদাম এলাকা থেকে তাকে গ্রেফতার করে কলাপাড়া থানা পুলিশ।

ছাত্রীর পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় ভুক্তভোগী স্কুলছাত্রী তার চাচার বাসা থেকে পায়ে হেঁটে নিজ বাসায় যাওয়ার সময় অভিযুক্ত বখাটে বায়েজিদ তার পিছু নেয় এবং বিভিন্ন অশ্লীল কথাবার্তা বলে ও অশ্লীল অঙ্গভঙ্গি দেখায়। এসময় ওই স্কুলছাত্রী বায়েজিদের হাত থেকে নিজেকে রক্ষা করার জন্য একটি বাড়িতে প্রবেশ করলেও সেখানে গিয়ে বায়োজিদ জোরপূর্বক তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করতে থাকে। ভুক্তভোগী ছাত্রী নানা চেষ্টা করেও বায়োজিদের কবল থেকে নিজেকে রক্ষা করতে না পেরে একপর্যায়ে চিৎকার দেয়। এসময় স্থানীয়রা এগিয়ে এলে বায়েজিদ পালিয়ে যায়।

ঘটনার পর পরই শুক্রবার রাতে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পরই বায়োজিদকে গ্রেফতার করারর জন্য তাৎক্ষনিকভাবে পুলিশ তৎপরতা শুরু করে এবং শনিবার তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ‘ওই ছাত্রীর বাবার অভিযোগ গুরুত্বসহকারে আমলে নিয়ে বায়েজিদকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে