দর্পণ রিপোর্ট : আমরা সবাইকে নিয়ে বেঁচে থাকতে চাই। করোনা মহামারীর মধ্যেও আমরা পরস্পরের পাশে থাকবো। জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান রোববার (২ মে) রাজধানীর তোপখানায় একটি সাংবাদিক সংগঠনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তার বক্তব্যে এ কথা বলেন।
ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্টস ফোরামের (পিজেএফ) উদ্যোগে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সদস্যদের জন্য প্রতিবছরের ন্যায় এবছরও ঈদ উপহার সামগ্রী বিতরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ২০১৪ সালে প্রতিষ্ঠিত এ সংগঠনটি তাদের সদস্যদের জন্য নানাধরনের কল্যাণমূলক কাজের পাশাপাশি প্রতিবছর বিশাল কলেবরে ঢাকাতে পটুয়াখালী উৎসবের আয়োজন করে থাকে।
ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পিজেএফ সভাপতি ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) কার্যনির্বাহী কমিটির সদস্য আ স ম জাকির হোসেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিজেএফ সাধারণ সম্পাদক সাইখুল ইসলাম উজ্জ্বল, সংগঠনের সহ-সভাপতি মো. মজিবুর রহমান, অর্থ সম্পাদক হানজালা শিহাব ও দফতর সম্পাদক গনেশ চন্দ্র হাওলাদার প্রমুখ।
ঈদ উপহার সামগ্রী হিসেবে প্রতিটি প্যাকেটে ছিল পোলাও চাল দুই কেজি, গুঁড়া দুধ আধা কেজি, চিনি দুই কেজি, সয়াবিন তেল এক লিটার, সেমাই দুই প্যাকেট, কিসমিস, নুডলস চার প্যাকেট, গায়ের সাবান একটি, কাপড় কাছার গুঁড়া সাবান আধা কেজি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী। সংগঠনের শতাধিক সদস্যের পরিবারের জন্য এসব ঈদ উপহার প্রদান করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে