দর্পণ ডেস্ক : গত সোমবার ভোর তিনটার সময় মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিব্যা ভাটনগর। মাত্র ৩৪ বছর বয়সে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন তিনি।

কিন্তু মৃত্যুর একদিন পরই দাবি ওঠে, লম্পট স্বামীর ক্রমাগত শারীরিক ও মানসিক নির্যাতনের কারণে অকালেই চলে গেলেন এই অভিনেত্রী। আর এই অভিযোগ করেছেন দিব্যা ভাটনগরের ঘনিষ্ঠ বান্ধবী ও হিন্দি টেলিভিশনের আরেক জনপ্রিয় অভিনেত্রী তথা সাবেক বিগ বস প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্য।

ভিডিওতে দেবলীনা জানান, এর আগে হিমাচল প্রদেশে গগনের বিরুদ্ধে নিগ্রহের মামলা হয়েছিল। তার জেরে ছয়মাস তাকে জেল খাটতে হয়েছে গগনকে। দিব্যাকে ভুল বুঝিয়ে তার কাছে ভিক্ষা চেয়ে মুম্বাইয়ে আসে গগন। দিব্যার জন্য হিন্দি টেলিভিশন জগতে তার সামান্য পরিচিতি। এরপরও নাকি দিব্যাকে মারধর করত তার স্বামী গগন। ক্রমাগত এই অত্যাচারে মানসিক ও শারীরিকভাবে ভেঙে পড়েছিলেন হিন্দি টেলিভিশন অভিনেত্রী দিব্যা ভাটনগর। এতটাই দুর্বল হয়ে পড়েছিলেন যে কোভিডের ধাক্কা তার শরীর সামলে উঠতে পারেনি। প্রমাণসহ গগনের মুখোশ খুলে দেওয়ার হুমকি দেন দেবলীনা। গগনের অন্যান্য প্রেমিকাদেরও তার বিরুদ্ধে পুলিশে অভিযোগ করার পরমর্শ দেন তিনি।

পরিবার সূত্রে জানা গিয়েছিল, করোনার পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। সোমবারই দিব্যার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে শোক প্রকাশ করেন দেবলীনা। তারপরই একটি ভিডিও পোস্ট করেন।