দর্পণ ডেস্ক : আগামী ২৫ ডিসেম্বর জায়েদ দরবারের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন গওহর খান। ইসমাইল দরবারের ছেলের সঙ্গে নতুন জীবন শুরু করার আগে এবার সমালোচনার মুখে পড়লেন অভিনেত্রী গওহর খান।

সম্প্রতি গওহর খান এবং জায়েদ দরবার ঘোষণা করেন, ২৫ ডিসেম্বর নতুন জীবন শুরু করবেন তারা। গওহর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিয়ের কার্ডের ছবি শেয়ার করেন। এরপরই সমালচনার মুখে পড়েন প্রাক্তন ভারত সুন্দরী।

গওহরের চেয়ে জায়েদ দরবার ১২ বছরের ছোট বলে অনেকে কটাক্ষ করতে শুরু করেন। যা চোখে পড়ার পর মুখ খোলেন অভিনেত্রী। তিনি বলেন, জায়েদের সঙ্গে তার বয়সের ফারাক রয়েছে কিন্তু তা ১২ বছরের নয়। তার চেয়ে জায়েদ কয়েক বছরের ছোট ঠিকই কিন্তু তা ১২ বছর নয়। তাদের বয়সের পার্থক্য নিয়ে ভুল খবর ছড়ানো হয়েছে বলে দাবি করেন গওহর।

এসবের পাশাপাশি গওহর আরও বলেন,জায়েদের সঙ্গে বয়সের পার্থক্য তাদের ভালোবাসার উপর কোন প্রভাব ফেলবে না। জায়েদ তার চেয়ে অনেক বেশি পরিপক্ব। সেই কারণে তাদের সম্পর্ক অনেক বেশি স্বাভাবিক বলে মন্তব্য করেন গওহর। নভেম্বর মাসে নিজেদের বাগদানের খবর প্রকাশ্যে আনেন গওহর খান এবং জায়েদ দরবার। এরপরই দুবাইতে বেড়াতে যান তারা। জিনিউজ