দর্পণ ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকায় ধান বোঝোই ট্রলি উল্টে নিহতের সংখ্যা বেড়ে ৯ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহতাবস্থায় ৫ জনকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার ভোর ৫টার দিকে সোনামসজিদ স্থলবন্দর এলাকার বারিকবাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত সবাই ধানকাটা শ্রমিক বলে প্রাথমিকভাবে জানা গেছে। নিহতরা হলেন শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের এরফান আলীর ছেলে বাবু, একই এলাকার শেখ মোহাম্মদের ছেলে তাজেমুল হক ও তার ছেলে মিঠুন, কাবিল উদ্দিনের ছেলে কারিম, আমানুলের ছেলে মিলু, নওশাদের ছেলে আবুল কাশেম ও লাওঘাটা গ্রামের রেহমানের ছেলে আতাউর রহমান। বাকি ২ জনের নামপরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিস, চাঁপাইনবাবগঞ্জের উপসহকারী পরিচালক সাবের আলী প্রামাণিক জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলে ৭ এবং হাসপাতালে নেয়ার পথে আরও ২ জন মারা যান।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই শ্রমিকরা নওগাঁ থেকে ধান কেটে সোনামসজিদের দিকে যাচ্ছিল। এ সময় রাস্তার গর্তে পড়ে ধান বোঝাই ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। শ্যালো ইঞ্জিনচালিত ওই ট্রলিতে কমপক্ষে ১‌৫ জন শ্রমিক ছিল।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল আলম খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলের পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার তৎপরতা চালাচ্ছে। কয়েকজনকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে