দর্পণ ডেস্ক : গত শুক্রবার রাতে ইভাঙ্কা তার টুইটার অ্যাকাউন্টে ডোনাল্ড ট্রাম্পের একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেন, ‘তুমি একজন যোদ্ধা, তুমি এটি (করোনা) জয় করতে পারবে। আমি তোমাকে ভালোবাসি, বাবা।’

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প। মৃদু উপসর্গ দেখা দেয়ায় মেরিল্যান্ডের ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি হাসপাতালে ভর্তি করা হয়েছে প্রেসিডেন্টকে। তাকে আরও কিছুদিন সেখানেই থাকতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ট্রাম্প শিগগিরই করোনা জয় করে ফিরবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন তার মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। বাবাকে যোদ্ধা হিসেবেও উল্লেখ করেছেন তিনি।

তিনি যে ভিডিওটি শেয়ার দিয়েছেন, সেখানে ডোনাল্ড ট্রাম্প বলেন, ‘সবাইকে মানসিকভাবে সমর্থন দেয়ার জন্য ধন্যবাদ। আমি হাসপাতালে ভর্তি হওয়ার জন্য যাচ্ছি। ফার্স্টলেডি (মেলানিয়া) অনেক উন্নতি করছেন।’

অবশ্য শনিবার সবাইকে আশ্বস্ত করে মার্কিন প্রেসিডেন্ট জানিয়েছেন, হাসপাতালে আসার সময় অসুস্থ থাকলেও এখন আগের চেয়ে ভালো বোধ করছেন তিনি।

এক ভিডিওবার্তায় ট্রাম্প বলেছেন, আমি ভালো বোধ করতে শুরু করেছি। আমার ধারণা, পরের কয়েকদিনই আসল পরীক্ষা। এদিনগুলোতে কী ঘটে তা দেখা যাবে।