‌‌দর্পণ ডেস্ক : রাজধানীর মিরপুরের পল্লবী থানার ভেতর বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ৫ জন। এর মধ্যে ৪ জনই পুলিশ সদস্য বলে জানা গেছে। আজ বুধবার ভোরে এ ঘটনা ঘটে।

ডিএমপির এডিসি মিডিয়া নাহিদা ফারজানা জানান, গত রাতে ৩ সন্ত্রাসীকে আটক করে পল্লবী থানা পুলিশ। তাদের কাছ থেকে ২টি আগ্নেয়াস্ত্র, ৪ রাউন্ড গুলি ও ১টি ডিজিটাল ওয়েট মেশিন জব্দ করা হয়। আসামিদের থানায় আনা হলে আজ ভোরে ডিজিটাল ওয়েট মেশিন থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে।
ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার ওয়ালিদ হোসেন বলেন, আজ সকাল ৭টার দিকে সেই ওয়েট মেশিনের মতো বস্তুটির বিস্ফোরণ ঘটলে ৪ জন পুলিশ সদস্য ও ১ জন সাধারণ নাগরিক আহত হন। তাদের মধ্যে ওসি তদন্তও রয়েছেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া গণমাধ্যমকে বলেন, আহতদের মধ্যে এসআই অংকুশকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চক্ষু হাসপাতালে স্থানান্তর করা হয়। আর আহত এসআই রুমি ও সিভিলিয়ান রিয়াজ ঢামেকে চিকিৎসাধীন আছেন।

পল্লবী থানায় বিস্ফোরণ, পুলিশসহ আহত ৫
রাজধানীর মিরপুরের পল্লবী থানায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে পুলিশের চার সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন।

আজ বুধবার সকাল ৭টার দিকে থানার ভেতর এই বিস্ফোরণের ঘটনা ঘটে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া ও জনসংযোগ বিভাগের উপকমিশনার ওয়ালিদ হোসেন এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বিস্ফোরণে আহত ব্যক্তিরা হলেন পল্লবী থানার পরিদর্শক (অভিযান) ইমরানুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) সজিব আহমেদ, উপপরিদর্শক (এসআই) রুমি, সহকারী উপপরিদর্শক (এএসআই) অঙ্কুর চন্দ্র ও বেসামরিক ব্যক্তি রিয়াদ।