‌‌দর্পণ ডেস্ক : প্রিমিয়ার লিগে নিজেদের সর্বশেষ ম্যাচে ক্রিস্টাল প্যালসেকে উড়িয়ে দিয়েছে লিভারপুল। আর এই জয়ে ৩০ বছরের অধরা প্রিমিয়ার লিগ শিরোপা থেকে আর এক ম্যাচ দূরে আছে লিভারপুল। নিজেদের সামনের ম্যাচে ম্যানচেস্টার সিটির সাথে জয় পেলেই ইতিহাস গড়া হয়ে যাবে ইয়ুর্গেন ক্লপের শিষ্যদের। বুধবার রাতে নিজেদের মাঠ অ্যানফিল্ডে ক্রিস্টাল প্যালেসকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে লিভারপুল। অলরেডদের হয়ে জালে বল জড়িয়েছেন ট্রেন্ট-অ্যালেকজ্যান্ডার আর্নল্ড, মোহামেদ সালাহ, ফ্যাবিনিয়ো ও সাদিও মানে। এই জয়ে ৩১ ম্যাচে ৮৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। ২৩ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ম্যানসিটি। তবে আকাশি-নীল জার্সিধারীরা এক ম্যাচ কম খেলেছে।
ঘরের মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে লিভারপুল। কিছু দারুণ সুযোগ তৈরি করলেও বাধা হয়ে দাঁড়ায় ক্রিস্টালের গোলরক্ষক। ম্যাচের ২৩ মিনিটে দলকে প্রথমবারের মতো এগিয়ে নেন আর্নল্ড। ফ্রি-কিক থেকে লক্ষ্যভেদ করেন তিনি।
বিরতির ঠিক আগের মিনিটে ফিরমিনোর পাস থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন সালাহ। এ গোল নিয়ে আর্সেনালের পিয়েরে এমেরিক অবমেয়াংয়ের সঙ্গে ১৭ গোল নিয়ে সর্বোচ্চ গোলদাতার তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এলেন সালাহ। চলতি আসরে ১৯ গোল নিয়ে শীর্ষে আছেন লেস্টার সিটির জেমি ভার্ডি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে