গবেষকের ডক্টরেট গাউন ঠিক করে দিচ্ছেন শাহরুখ, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : দেশের এক গবেষকের ডক্টরেট গাউন ঠিক করে দিচ্ছেন শাহরুখ খান। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিয়ো। ঘটনাটি ঘটেছে মুম্বইতে। একটি বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে অস্ট্রেলিয়ার লা ট্রোব বিশ্ববিদ্যালয় থেকে PHD করে আসা ওই ছাত্রীকে সম্মানিত করেন শাহরুখ।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আসা ভিডিয়োতে দেখা যাচ্ছে, লা ট্রোব বিশ্ববিদ্যালয় থেকে PHD করে আসা গবেষকের ডক্টরেট গাউনটি তাঁর চুলে আটকে গিয়েছে। তাই গাউনটি পরতে গিয়ে সমস্যায় পড়েন ওই গবেষক। বুঝতে পেরে পাশে দাঁড়িয়ে থাকা শাহরুখ তাঁর গাউনটি ঠিক করে দেন। ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি যে একজন সহৃদয় ব্যক্তি সেকথাও বারবার প্রমাণ দিয়ে এসেছেন কিং খান। এবারও শাহরুখের এমন ব্যবহারে অভিভূত ওই গবেষক।

আরও পড়ুন-কোপে পড়লে বুঝতে হবে, ঢিলটা ঠিক জায়গায় পড়েছে : অনীক দত্ত

 

সম্প্রতি মুম্বইতে আয়োজিত এই অনুষ্ঠানে শাহরুখকে বক্তব্য রাখতেও শোনা যায়। তাতে বিভিন্ন কথা বলতে গিয়ে মেলবোর্ন ফিল্ম ফেস্টিভ্যালের অভিজ্ঞতার কথাও জানান বাদশা। এদিনের অনুষ্ঠানে শাহরুখ ছাড়াও ছিলেন মালাইকা অরোরা, সিদ্ধার্থ রয় কাপুর সহ অন্যান্যরা। প্রসঙ্গত, গত বছরই লা ট্রোব বিশ্ববিদ্যালয় থেকে শাহরুখকে ডক্টরেট সাম্মানিক প্রদান করা হয়। আর এই গবেষক যাঁকে শহরুখ বুধবারের অনুষ্ঠানে সম্মানিত করেন, তিনিও লা ট্রোব বিশ্ববিদ্যালয় থেকেই PHD করেছেন। 

আরও পড়ুন-অ্যাসিড আক্রান্ত বাঙালি কন্যা সঞ্চয়িতার বিয়ে দিলেন শাহরুখ