দর্পণ ডেস্ক : অতীত যন্ত্রণা ও কষ্টকে শক্তি ও উদ্দেশ্যে পরিণত করে নিজেকে এগিয়ে নিয়ে গেছেন সামনে। না-ভোলা অনেক স্মৃতিকেই বুকে ধারণ করে জীবনপথে চলেছেন। তিনি সময়ের অন্যতম জনপ্রিয় তারকা সেলেনা গোমেজ। নিজের আসন্ন ডকুমেন্টারি ‘সেলেনা গোমেজ : মাই মাইন্ড অ্যান্ড মি’তে জীবনের প্রাপ্তি, তারকাখ্যাতি ও বিচ্ছেদের গল্প উঠে এসেছে তার।
‘সেলেনা গোমেজ : মাই মাইন্ড অ্যান্ড মি’ পরিচালনা করেছেন অ্যালেক কেশিশিয়ান। তিনি এর আগে ‘ম্যাডোনা : ট্রুথ অর ডেয়ার’ ও গোমেজের ২০১৫ সালের ভিডিও ‘হ্যান্ডস টু মাইসেল্ফ’ পরিচালনা করেছিলেন। ইতিমধ্যেই ডকুমেন্টারির ট্রেলারটি মুক্তি পেয়েছে, যা ভক্তদের মাঝে বেশ সাড়া ফেলেছে।
নিজের অতীতের দিকে পেছন ফিরে তাকালে, জাস্টিন বিবারের সঙ্গে বিচ্ছেদকে তার সঙ্গে ঘটে যাওয়া সেরা জিনিস বলেও অভিহিত করেছেন সেলেনা। ডকুমেন্টারিতে সেলেনা স্বীকার করেছেন যে তার সম্পর্কটি শেষ করা তার জন্য অত্যন্ত কঠিন ছিল। তিনি বলেন, ‘আমি আমার অতীত সম্পর্কে আতঙ্কিত বোধ করেছি। কেউ-ই নিজের ভালোবাসা ছেড়ে দিতে চায় না। কিন্তু অবশেষে আমি এটিকে অতিক্রম করেছি। আমি আর ভয় পাইনি।’ নিজের ডকুমেন্টারিতে তিনি আরো প্রকাশ করেন, ‘আমার মনে হচ্ছে আমাকে সবচেয়ে খারাপ সময়ের মধ্য দিয়ে যেতে হয়েছিল। তারপর নিমেষেই সব কিছু ভুলে যাওয়া, এটি সত্যিই বেদনাদায়ক ছিল। তবে আমি মনে করি যে এটি হওয়া দরকার ছিল এবং শেষ পর্যন্ত এটি আমার সঙ্গে ঘটে যাওয়া সেরা জিনিস ছিল।’
সেলেনা এবং জাস্টিন ২০১১ থেকে ২০১৮ সাল পর্যন্ত ডেটিং করেছেন এবং অবশেষে নিজেদের সম্পর্ক সমাপ্ত করেন। তাদের বিচ্ছেদের পর অনেক মিডিয়ায় জল্পনা-কল্পনার তৈরি হয়। ভক্ত-অনুরাগীরা জাস্টিনের বর্তমান স্ত্রী হেইলি বিবারকে এর জন্য দায়ী করেন। তবে সম্প্রতি সেলেনা হেইলির সঙ্গে একটি অনুষ্ঠানে বন্ধুত্বসুলভ আচরণ করেন এবং জানান, অতীতের বিষয়ে তিনি আর কোনো আলোচনা চান না। তিনি এসব বিষয় ভুলে যেতে ভক্তদের অনুরোধও করেন। সূত্র : টিএমজে নিউজ।