rrem

 

দর্পণ রিপোর্ট: নগর উত্তর সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক আনিছুর রহমান নাঈমের সুস্থতার জন্য ৩০ মে রবিবার এতিমখানায় দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও ৪৯ নং ওয়ার্ডের বারবার নির্বাচিত জননন্দিত কাউন্সিলর আনিছুর রহমান নাঈম ১৬ মে থাইরয়েড চিকিৎসার উদ্দেশ্যে ইন্ডিয়ার চেন্নাইয়ের এ্যাপোলো হসপিটালে বাংলাদেশ ত্যাগ করেন । দীর্ঘ চিকিৎসার পর শুক্রবার সুস্থ হয়ে বাংলাদেশে ফিরে আসেন তিনি। বর্তমানে যশোরের একটি হোটেলে ১৪ দিনের হোম কোয়ান্টোইনে আছেন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

তার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনার জন্য দোয়া ও মাহফিলের আয়োজন করেন উত্তরখানের সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি ও বর্তমান সেচ্ছাসেবক লীগের নেতা ও আগামী দিনের নেতৃত্বদানকারী জাহাঙ্গীর সরকার এবং এতিম ছাত্রদের মাঝে জোহর নামাজের পর খাবার ও ১৫ টি কোরআন শরীফ বিতরণ করেন। অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়ে আটিপাড়ার রাজাবাড়ীর এতিমখানা মাদ্রাসায়।

rrem

উক্ত অনুষ্ঠানে এতিম ছাত্রদের মাঝে খাবার ও কোরআন শরীফ বিতরণে উপস্থিত ছিলেন দক্ষিনখান থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মো: ফারুক আহমেদ, ঢাকা মহানগর উত্তর সেচ্ছাসেবক লীগের পরিশ্রমী নেতা ও আনিছুর রহমান নাঈম ভাইয়ের বিশ্বস্ত সহচর মো: তুহিন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আকরামুল ইসলাম সায়েম, ৫০ নং ওয়ার্ডের সেচ্ছাসেবক লীগ নেতা সাইফুল ইসলাম রুবেল ও জাকারিয়া মোস্তফা জুয়েল, ৪৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো: রাশিদুল ইসলাম ও ৪৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জলসহ উত্তরখান ও দক্ষিনখান থানা ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগের অনেক নেত্রীবৃন্দ।