দর্পণ ডেস্ক : তেলেগু পরিচালক এসএস রাজামৌলি নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। রাজামৌলি মানেই সিনেমা হিট— ইন্ডাস্ট্রিতে এখন এমনটাই প্রচলিত। ‘বাহুবলী’, ট্রিপল আর’ বানিয়ে তিনি এখন সুপারস্টার নির্মাতা। তাকে ঘিরে ভারতজুড়ে উন্মাদনা চরমে। যে কোনো অভিনেতা-অভিনেত্রীর স্বপ্ন এই নির্মাতার নির্দেশনায় কাজ করা। শোনা যাচ্ছে, রাজামৌলির পরবর্তী প্রজেক্টে যুক্ত হতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।
‘ট্রিপল আর’-এর ব্যাপক সফলতার পর মহেশ বাবুকে নিয়ে নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন রাজামৌলি। খবরটি বেশ পুরনো। তবে নতুন খবর হলো, এবার এই প্রজেক্টে প্রধান নারী চরিত্রে যুক্ত হতে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। সবকিছু ঠিক থাকলে এই প্রথম পর্দায় জুটি হিসেবে আবির্ভাব হবে দীপিকা-মহেশ জুটির। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন। যদিও এ বিষয়ে নির্মাতার তরফে এখনও কোনো মন্তব্য আসেনি।
ইতোমধ্যে দক্ষিণী ইন্ডাস্ট্রির একাধিক বড় তারকার সঙ্গে কাজ করে ফেলেছেন দীপিকা। এবার রাজামৌলির সিনেমাতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন ‘গেহরাইয়ান’ অভিনেত্রী। ‘বাহুবলী’ খ্যাত প্রভাসের সঙ্গে ‘প্রোজেক্ট কে’-তে কাজ করছেন তিনি। এতে দীপিকা-প্রভাসের সঙ্গে অভিনয় করবেন বিগ বি অমিতাভ বচ্চন।
দীপিকার সঙ্গে কাজের বিষয়ে মুখ না খুললেও রাজামৌলির সিনেমা নিয়ে মহেশ বলেন, ‘এটা নিয়ে এখনই খুব বেশি কিছু বলা যাবে না। তবে এতটুকু বলতে পারি যে, আমার স্বপ্ন সত্যি হয়েছে। এসএস রাজামৌলির সঙ্গে কাজ নিয়ে অনেক আলোচনা হয়েছে। আমরা বহুদিন ধরেই একসঙ্গে কাজ করার চেষ্টা করছি। সত্যিই খুব ভালো লাগছে।’