ফাইল ছবি

মিথুন
এই রাশির মেয়েরা খুব ‘ভোকাল’, কথা বলায় খুব পারদর্শী। তাদের কথা বলার ধরনে যে কেউ আকৃষ্ট হন। তাদের প্রকৃতি মধুর এবং তারা একটু প্রেমময় হয়ে থাকেন। তারা খুব দৃঢ়প্রতিজ্ঞও হন। তারা যেটা করার সিদ্ধান্ত নেয়, সেটা করেই ছাড়েন।

ধনু
এই রাশির মেয়েরা স্বভাবের দিক থেকে খুব ভালো হন। তাদেরও কথা বলার ভঙ্গি খুব আকর্ষণীয়। রূপের দিক থেকে তাদের একটা আলাদা আকর্ষণ সব সময়ে বজায় থাকে। তারা সব সময়ে হাসিখুশি থাকেন। ছেলেরা সাধারণত একবার দেখেই তাদের প্রতি আকৃষ্ট হয়ে পড়ে।

বৃষ
রূপ বা মাধুর্য ছাপিয়ে বৃষ রাশির মেয়েদের ব্যক্তিত্ব বেশি আকর্ষণীয় হয়ে থাকে। তারা পোশাক-আশাকের প্রতি খুব যত্নশীল হন। তারা প্রচুর অর্থ ব্যয় করেন। তারা বুদ্ধিমান ও গুণীও হন। এই রাশির মেয়েরাও ছেলেদের দ্রুত আকর্ষণ করেন।  

মেষ
বলা হয়, এই রাশির মেয়েদের প্রতি ছেলেরা সবচেয়ে বেশি আকৃষ্ট হয়ে থাকে। জ্যোতিষ অনুযায়ী, মেষ রাশির মেয়েরা ভিড়ের মধ্যে থেকেও নিজেদের জন্য একটা আলাদা পরিচয় তৈরি করে নিতে পারেন। এ ক্ষেত্রে অনেক বিষয় কাজ করে। তবে সামগ্রিকভাবে এদের স্টাইল সবার থেকে আলাদা হয়। আলাদা করে রূপ, পোশাক বা বাচনভঙ্গিটা তাদের ক্ষেত্রে তাই বড় হয়ে ওঠে না। তবে তাদের কথা বলার ধরন অবশ্যই আলাদা হয়। মন জয় করে সবার।