দর্পণ ডেস্ক : নারী সাংবাদিকের চরিত্র হনন করার প্রতিবাদে তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিষ্টার মইনুল হোসেনের উপযুক্ত শাস্তি নিশ্চিত করার দাবিতে রাজধানীতে ঝাড়ু মিছিল করেছে যুব মহিলা লীগ।

ঢাকা মহানগর দক্ষিণ যুব মহিলা লীগ আজ বিকালে জাতীয় প্রেসক্লাবের সামনে ওই সমাবেশের আয়োজন করে । সভায় প্রধান অতিথির বক্তৃতায় যুব মহিলা লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অপু উকিল বলেন, টেলিভিশনে টক-শোতে অংশ নিয়ে ব্যারিষ্টার মইনুল হোসেন নারী সাংবাদিক মাসুদা ভাট্টির সাথে যে অশোভন আচরণ করেছেন, তা দুঃখজনক। এ ঘটনায় তিনি শুধু একজন ব্যক্তিকেই অপমান করেননি, গোটা নারী সমাজকে অপমান করেছেন। মায়ের জাতিকে অপমান করেছেন। তাকে উপযুক্ত শাস্তি পেতেই হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর মইনুল হোসেন বঙ্গবন্ধুর খুনি খন্দকার মোশতাকের সঙ্গে রাজনৈতিক জোট করেছিলেন। এরপর তিনি বঙ্গবন্ধুর খুনিদের রাজনৈতিক দল ফ্রিডম পার্টির সঙ্গে রাজনীতি করেন। এরপর ২০০৫ সালে স্বাধীনতাবিরোধী জামায়াতের ছাত্র সংগঠন ছাত্রশিবিরের অনুষ্ঠানে গিয়ে সেই দল ও কর্মীদের প্রশংসা করেছিলেন। যিনি একাত্তরের খুনি, লুণ্ঠনকারী, ধর্ষকদের প্রশংসা করতে পারেন, পঁচাত্তরের খুনিদের সঙ্গে রাজনৈতিক আঁতাত করতে পারেন, তিনি অবশ্যই রাজনৈতিকভাবে চরিত্রহীন। নারী সাংবাদিকদের চরিত্র হননের জন্য পুলিশ তাকে গ্রেফতার করায় আইনশৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ দেন অপু উকিল। এই মইনুল হোসেন নিজেই ‘রাজনৈতিক’ভাবে চরিত্রহীন।

এরপর জাতীয় প্রেসক্লাব থেকে ঝাড়ু মিছিল বের করে শত শত নেত্রীরা গুলিস্তানের দিকে যান। এসময় কেন্দ্রীয় যুব মহিলা লীগের ডেইজি সরোয়ার, আদিবা রহমান মিতা, পারভীন খায়ের, নাদিরা পারভীন, সেলিনা রহমান, চায়না ভুইয়া, মাহফুজা আকতার রিনা, নাহিদ আকতার, অঞ্জনা সুলতানা, হ্যাপি, শামীমা রহমান, হেলেনা হক, মহানগর যুব মহিলা লীগের নিলুফার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।