স্বপন বিশ্বাস, শালিখা, মাগুরা  ঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার,এমপি মাগুরার শালিখায় তিন দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার শুভ উদ্বোধন করেন।
উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত ফলদ বৃক্ষ মেলা-২০১৮, গতকাল (১২ আগস্ট) রবিবার দুপুর ১২টার দিকে তিনি প্রধান অতিথি হিসাবে এই মেলার শুভ সূচনা করেন।
পূর্বে এক বর্ণাঢ্য র‌্যালি উপজেলা চত্বর থেকে শুরু হয়ে আড়পাড়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এর পর প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মহোদয় সহ অন্যান্য অতিথিবৃন্দ মেলার সকল স্টল ঘুরে ঘুরে প্রদর্শন করেন।
পরে উপজেলা পরিষদ মুক্তমঞ্চ প্রাঙ্গনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহি অফিসার সুমী মজুমদার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা শেখ বিপুল হোসেন। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শ্রী বাসুদেব কুন্ড, উপজেলা আওয়ামীলীগের(ভারপ্রাপ্ত) সভাপতি মোঃ আফসার উদ্দিন বিশ্বাস,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. শ্যামল কুমার দে,চেয়ারম্যান আরজ আলী বিশ্বাস,চেয়ারম্যান বিমলেন্দু শিকদার,শেখ ফিরোজ হোসেন, আনোয়ার হোসেন ঝন্টু, বক্তিয়ার উদ্দিন লস্কর। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের আহবায়ক মুজিবুর বিশ্বাস, যুগ্ম আহবায়ক রেজাউল ইসলাম, ছাত্রলীগ সভাপতি মোজাহার বিশ্বাস, সাধারণ সম্পাদক জাবেরুল ইসলাম সাগর প্রমুখ।