দর্পণ ডেস্ক : এবার ‘দিন দ্য ডে’ নিয়ে পিরামিডের দেশ মিসর গেলেন অনন্ত-বর্ষা। মিসরের রাজধানী কায়রোতে শুরু হয়েছে ৩৮ তম আলেকজান্দ্রিয়া মেডিটেরেনিয়ান কান্ট্রিজ ফিল্ম ফেস্টিভ্যাল। এই উৎসবে অফিসিয়ালি আমন্ত্রণ পায় ‘দিন দ্য ডে’ সিনেমাটি। এতে যোগ দিতে মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে মিসর পৌঁছেছেন এ নায়ক-নায়িকা দম্পতি।
এ প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘এই প্রথম বাংলাদেশি কোনো তারকা হিসেবে অফিসিয়াল আমন্ত্রণে মিসরের কায়রো ফিল্ম ফেস্টিভ্যালে এসেছি। বিষয়টি নিয়ে আমরা খুব আনন্দিত।’ মিসরের সংস্কৃতি মন্ত্রণালয় ও আলেকজান্দ্রিয়া প্রশাসনের যৌথ আয়োজনে দেশটির রাজধানী কায়রোতে বসেছে এ উৎসবের আসর। সেখানে বাংলাদেশ থেকে ‘দিন দ্য ডে’ সিনেমা নিয়ে হাজির হয়েছেন অনন্ত-বর্ষা। আগামী ১০ অক্টোবর পর্দা নামবে এই উৎসবের।
অনন্ত-বর্ষা জুটির ‘দিন দ্য ডে’ সিনেমা গত কোরবানি ঈদে বাংলাদেশের শতাধিক সিনেমা হলে মুক্তি পায়। এরপর মালয়েশিয়াতে প্রদর্শিত হয় এটি।
উল্লেখ্য, কিছুদিন আগে ‘দিন দ্য ডে’ সিনেমার বাজেট নিয়ে বিতর্কে জড়ান প্রযোজক ও নায়ক অনন্ত জলিল। পরিচালক মুর্তজা অতাশ জমজম জানান, ১০০ কোটি নয় প্রায় ৫ কোটি টাকা বাজেটে নির্মিত হয় এই সিনেমাটি।