২০১৬ সালে একটি সিনেমার শ্যুটিংয়ের সময়ে যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বলে অভিযোগ করেছিলেন তিনি। মিটু বিতর্কে এবার সোচ্চার হলেন কন্নড় অভিনেত্রী শ্রুতি হরিহরণ।

মিটু বিতর্কে এবার সোচ্চার হলেন কন্নড় অভিনেত্রী শ্রুতি হরিহরণ।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, শনিবার অভিনেত্রী শ্রুতি কন্নড় অভিনেতা অর্জুন সার্জার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেছেন থানায়।

ফেসবুকে একটি পোস্ট করেন অক্টোবরের ২০ তারিখ শ্রুতি। ২০১৬ সালে একটি সিনেমার শ্যুটিংয়ের সময়ে যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বলে অভিযোগ করেছিলেন তিনি।

শ্রুতি অভিযোগ করেন, শুটিং এর সময়ে সম্মতি ছাড়াই যৌন সুবিধা নিতেন অর্জুন। সেই সঙ্গে অশ্লীল অঙ্গিভঙ্গিও করতেন তিনি। তবে শুধুমাত্র ২০১৬ সালেও নয়, ২০১৫ সালেও যৌন হেনস্থার শিকার হয়েছিলেন তিনি বলে জানিয়েছেন শ্রুতি। সেই সময়ে অর্জুন তাঁর শরীরে আপত্তিজনক ভাবে হাত দিত বলে অভিযোগ শ্রুতির। পশ্চাৎদেশে হাত দেওয়া, এমনকী ব্রায়ের উপরেও হাত দেওয়ারও অভিযোগ করেছেন অভিনেত্রী।

শ্রুতি জানান, ‘‘আমি অর্জুনের এমন ব্যবহারের জন্য বিরক্ত ছিলাম। কিন্তু আমি চুপ ছিলাম, কারণ উনি সিনিয়র ছিলেন, আমি জুনিয়র।’’ সেই সঙ্গে শ্রুতি অভিযোগ করেন, একটি শয্যাদৃশ্যে অভিনয়ের সময়ে অর্জুন জোর করে তাঁকে জড়িয়ে ধরারও চেষ্টা করেছিলেন। এবেলা.ইন