দর্পণ ডেস্ক : শবনম ইয়াসমিন বুবলী সংবাদ সম্মেলন ডেকেছেন শাকিব খানকে নিয়ে কথা বলার জন্য। বৃহস্পতিবার সংবাদ সম্মেলন হবে। কখন, কোথায়, কিভাবে এসব বলা না হলেও দেশীয় গণমাধ্যমগুলো বলছে আজ যেকোনো মুহূর্তে সংবাদ সম্মেলন করতে পারেন বুবলী।
কিন্তু যে বুবলী সংবাদ সম্মেলন আহ্বান করেছেন বা করতে যাচ্ছেন সেই তিনিই জানেন না কিসের সংবাদ সম্মেলন! বৃহস্পতিবার বিকেলে বুবলী বলেন, ‘কিসের সংবাদ সম্মেলন? কোথায়? আমি তো কিছুই জানি না।
দুই-তিন দিন ধরে নায়িকার সঙ্গে অপু বিশ্বাসের মনস্তাত্ত্বিক লড়াই চলছে। ‘যার দেওয়া নাকফুল’কে ঘিরে অপু-বুবলীর এই ঝগড়া সেই শাকিব খান জানিয়েছেন, তিনি বুবলীকে কোনো নাকফুল দেননি। অপু-বুবলীর কারো সঙ্গে কোনো সম্পর্ক নেই বলেও পরিষ্কার জানিয়ে দিয়েছেন শাকিব।
আর এ বিষয়েই নাকি বুবলী সংবাদ সম্মেলন ডেকে সব পরিষ্কার করবেন। তবে শবনম ইয়াসমিন বুবলী এই মুহূর্তে উত্তরায় শুটিংয়ে ব্যস্ত। সেখানে তিনি অভিনেতা সাইমন সাদিকের সঙ্গে একটি সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন। ব্যস্ততার ফাঁকে কালের কণ্ঠকে বললেন, ‘আমি শুটিংয়ে, ব্যস। আর আজ আমি কোনো সংবাদ সম্মেলন ডাকিনি। এমন কোনো কথাও কোথাও বলিনি, জানি না কিভাবে সব ছড়িয়ে যাচ্ছে।’