দর্পণ ডেস্ক : ভারতে মুক্তির প্রথম দিনে ১২ কোটি রুপি আয় করার পর দ্বিতীয় দিনে এসে আমির খানের ‘লাল সিং চাড্ডা’র আয় প্রায় ৪০ শতাংশ নিম্নমুখী হয়েছে। সিনেমাটি অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’-এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছে।
টম হ্যাঙ্কস অভিনীত বিশ্বখ্যাত সিনেমা ফরেস্ট গাম্প-এর অফিশিয়াল রিমেকে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ প্রেক্ষাগৃহে মুক্তির দ্বিতীয় দিনে উল্লেখযোগ্যভাবে পড়ে গেছে। গতকাল শুক্রবার সিনেমাটি প্রায় সাত কোটি রুপি আয় করেছে।
ঘরোয়া বক্স অফিসে ছবিটির দুই দিনের মোট আয় প্রায় ১৯ কোটি রুপিতে দাঁড়িয়েছে। মুক্তির প্রথম দিন সিনেমাটি ১২ কোটি রুপি আয় করেছিল, যা বক্স অফিসে আমির খানের জন্য গত ১৩ বছরে সর্বনিম্ন ওপেনিং!
বক্স অফিস ইন্ডিয়া ডটকমের একটি প্রতিবেদনে বলা হয়েছে যে ‘লাল সিং চাড্ডা’ গতকাল শুক্রবার প্রায় ৬.৫০ কোটি থেকে ৭ কোটি রুপি সংগ্রহ করেছে। সেই সঙ্গে প্রথম দিনের তুলনায় ৪০ শতাংশ আয় কমে গেছে। প্রতিবেদনে আরো বলা হয়েছে যে চলচ্চিত্রটি বৃহৎ দর্শক বাজারে খুব খারাপ সংগ্রহ করছে।
লাল সিং চাড্ডায় আমির খানের বিপরীতে বলিউডের শীর্ষ নায়িকা কারিনা কাপুর অভিনয় করেছেন এবং এই সিনেমার মাধ্যমে দক্ষিণের তারকা নাগা চৈতন্যের বলিউডে অভিষেক হয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন ‘সিক্রেট সুপারস্টার’খ্যাত অদ্বৈত চন্দন এবং এর গল্প লিখেছেন অতুল কুলকার্নি। সিনেমাটি মুক্তির আগে থেকেই এটিকে বয়কট করার দাবি জানিয়ে এসেছেন ভারতের নেটিজেনদের একাংশ। সূত্র : হিন্দুস্তান টাইমস।