অনলাইন ডেস্ক : নাচতে হয়তো অনেকেই পারেন কিন্তু ‘ভাল’ নাচতে পারেন হাতে গোনা কয়েকজন। বাংলা টেলিপর্দার দুই জনপ্রিয় অভিনেত্রীর নাচে মুগ্ধ নেটিজেনরা।

আয়েষা ভট্টাচার্য ও শর্মিষ্ঠা আচার্য— দু’জনকেই টেলিপর্দায় নায়িকার ভূমিকায় দেখেছেন দর্শক। এই মুহূর্তে দু’জনেই স্নাতক স্তরের পড়াশোনা নিয়ে বেশ ব্যস্ত। কিন্তু দু’জনেই ডান্স ফ্রিক বলা যায়। ‘‘আমরা যখন একসঙ্গে কাজ করতাম, মেক আপ রুমে সুযোগ পেলেই দু’জনে খুব নাচতাম,’’ জানালেন আয়েষা।

অভিনয়ের পাশাপাশি এখন একটি ইউটিউব চ্যানেলও খুলেছেন তিনি। আয়েষা নিয়মিত ডান্স শো করেন যেমন, তেমনই ডান্স ভিডিও শ্যুট করে আপলোড করেন তাঁর চ্যানেলে। তাঁর সাম্প্রতিক ভিডিও শর্মিষ্ঠার সঙ্গে জুটি বেঁধে ডিজে স্নেক-এর ম্যাজেন্টা রিডিম-এর ডান্স কভার। কোরিওগ্রাফি মূলত আয়েষার, পারফরম্যান্স দু’জনের।

 

ছবি সৌজন্য: আয়েষা

একদম আড়ম্বরহীন ভিডিও কিন্তু দুই সুন্দরীর ডান্স মুভ এত স্বচ্ছন্দ যে বার বার দেখতে ইচ্ছে করে। ‘‘শর্মিষ্ঠা খুব ভাল নাচে। আমি প্রথমদিকে শুধুই ডান্সারদের নিয়ে ভিডিও করছিলাম। সেটা যখন সবার ভাল লাগল তখন ভাবলাম যে অভিনেত্রীদের সঙ্গেও টিম আপ করা যাক। শর্মিষ্ঠাকে বলতেই ও রাজি হয়ে গেল। আর ও সত্যিই খুব ভাল করেছে। সবচেয়ে বড় কথা আমরা দু’জনে খুব মজা করেছি,’’ জানালেন আয়েষা।

দু’জনে যে দারুণ মজা করেছেন সেটা এই ডান্স ভিডিওটি দেখলেই বোঝা যায়। দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে—

 

 

এবেলা.ইন