দর্পণ ডেস্ক : জনি ডেপের বিরুদ্ধে আবারও মামলা করার কথা জানিয়েছেন তার প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ড। তার দাবি, বুমশেল আদালতে তিনি হেরে গেছেন। নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে এমনটা জানা যায়।
চলতি মাসের শুরুতে অ্যাম্বার হার্ড তার আপিল দায়ের করেন। এতে তিনি অভিযোগ করেন, বিচারকালীন তার থেরাপি নোটগুলো বাতিল করা হয়েছিল; যেখানে তিনি নির্যাতিত হয়েছিলেন বলে উল্লেখ করা হয়। ফেয়ারফ্যাক্স কাউন্টি, ভার্জিনিয়ার বিচারক পেনি অ্যাজকারেটের শুনানিতে প্রমাণগুলো বাতিল করা হয়েছিল।
অ্যাম্বার হার্ডের আইনজীবী জানান, ট্রায়াল কোর্ট জুরিকে বেশ কয়েকটি পৃথক উদাহরণ বিবেচনা করতে বাধা দেয়। এসব উদাহরণে অ্যাম্বার হার্ড একজন মেডিকেল পেশাদারের কাছে ডেপের অপব্যবহারের অভিযোগ এনেছিলেন।
এর আগে সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে করা মানহানির মামলায় জিতেছিলেন জনি ডেপ। ১ জুন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার আদালত এ রায় দিয়েছিলেন। ২০১৭ সালে এই দুই তারকার বিচ্ছেদ হয়। তার পরের বছরই জনি ডেপের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করেন হার্ড। এরপরই সাবেক স্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি। এ সময় আদেশে জনি ডেপের বিরুদ্ধে আনা হার্ডের পারিবারিক নির্যাতনের অভিযোগ সাজানো বলে উল্লেখ করেছেন আদালত। এ সময় জনিকে ১ কোটি ৫০ লাখ ডলার ক্ষতিপূরণ দেওয়ারও নির্দেশ দিয়েছেন আদালত।