প্রতিকী ছবি
দর্পণ ডেস্ক: ১৪ বছরের এক গারো সম্প্রদায়ের কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে রাজধানীর গুলশান এলাকায় । এ ঘটনায় দিপলাস (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

আসামির বাড়ি ময়মনসিংহ জেলায় হলেও ওই কিশোরীর খালা-খালুর বাসায় তিনি স্ত্রী ও সন্তান নিয়ে সাবলেট থাকেন। আর মেয়েটি খালার বাসায় থেকে খালাতো ভাই-বোনের দেখাশোনা করতো। বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) কিশোরীর খালা-খালু বাইরে থাকার সুযোগে দিপলাস তাদের ঘরে ঢুকে মেয়েটিকে ধর্ষণ করেন। পরে খালা এলে মেয়েটি তাকে এ কথা খুলে বললে তার খালা গুলশান থানায় মামলা করেন। পুলিশ জানায়, আসামি দিপলাস বিবাহিত ও দুই সন্তানের জনক।

উক্ত ব্যাক্তি ইতিপূর্বে ভিকটিম কিশোরীকে বিয়ের প্রলোভনে একাধিকবার অনৈতিক প্রস্তাব দিয়ে ব্যার্থ হয়।ঘটনার দিন তার নিজের স্ত্রী-সন্তান বাসায় ছিল না। অপরদিকে কিশোরীর খালা-খালু ও খালাত-ভাই-বোনও বাহিরে ছিলো। কিশোরীটি ঘরে একা থাকার সুবাদে তার মধ্যে লাম্পট্য জেগে ওঠে এবং একাকী থাকা অসহায় কিশোরীকে জোর করে ধর্ষণ করে।

এ ঘটনায় দুই সন্তানের জনক দিপলাস (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তার বাড়ি ময়মনসিংহ জেলায় হলেও তিনি স্ত্রী ও ২সন্তান নিয়ে সাবলেট থাকেন ওই কিশোরীর খালা-খালুর বাসায়। কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শুক্রবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।