দিবাকর সরকার, কলাপাড়া (প্রতিনিধি) পটুয়াখালীঃ সকাল ১১ টায় কলাপাড়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগ, পটুয়াখালী জেলা শাখার সহ সভাপতি মোঃ মহিব্বুর রহমান। লিখিত বক্তব্য উপস্থিত সাংবাদিকদের বিতরন শেষে তিনি পাঠ করেন। কালের কন্ঠ প্রতিনিধি জসিম পারভেজ প্রশ্নোত্তর পর্ব শুরু করেন। সমকাল প্রতিনিধি মোঃ মোশাররফ হোসেন মিন্টু ও যুগান্তর প্রতিনিধি অমল মুখার্জীর প্রশ্ন শেষে, দর্পণ প্রতিদিন প্রতিনিধি দিবাকর সরকার জানতে চান- কলাপাড়ার অভিবাবক হলে কোন দাবীটি প্রধান হবে? এর জবাবে তিনি বলেন- কলাপাড়া জেলায় উন্নিত করন হবে আমার প্রথম এবং প্রধান কাজ। এছাড়া বর্তমান সরকার গন মানুষের উন্নতি করেছেন।
তার রাজনৈতিক পথচলা-
১৯৭৭-১৯৮০ সাল পর্যন্ত কবি জসিম উদ্দিন হল (ঢা,বি) এর প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন ও সমাজ কল্যান সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখা। ১৯৮২-১৯৮৫ সদস্য বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কমিটি। ১৯৯০-১৯৯৫ সদস্য- বাংলাদেশ আওয়ামী যুবলীগ, কেন্দ্রীয় কমিটি। এভাবে তিনি দীর্ঘ রাজনৈতিক পথ পাড় করে এসেছেন। বিভিন্ন সামাজিক কাজে তার সুনাম রয়েছে। সম্ভ্রান্ত পরিবারে জন্ম নেয়া দানবীর মোঃ মুহিব্বুর রহমান
(মহিব) অনেক দিন ধরেই মনোনয়ন চাইলেও এবার রয়েছে আত্মবিশ্বাস। বর্তমানে পদাধিকার বলে তিনিই হচ্ছেন সবার উপরে। জাতির জনক কন্যা শেখ হাসিনা তার কর্ম বিবেচনা করবেন বলেই তার বিশ্বাস।