কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: কলাপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে শ্রমিকলীগ নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। সোমবার রাত নয়টার দিকে পৌরশহরের ৯ নং ওয়ার্ড বাদুরতলী স্লুইজ সংলগ্ন এলাকার এ ঘটনায় কলাপাড়া থানায় ১৩ জনের নাম উল্লেখ করে মঙ্গলবার একটি মামলা দায়ের করা হয়েছে। আহত জনি সরদার (৩৪) কলাপাড়া শহর শ্রমিক লীগ’র সাংগঠনিক সম্পাদক এবং ওই এলাকার মৃতঃ আনসার সরদারের ছেলে।

আহতের স্বজন ও মামলার বিবরনে জানা যায়, ঘটনার দিন রাতে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জের ধনে আগে থেকে ওৎ পেতে থাকা শত্রুরা জনির উপর হামলা চালায়। এসময় আফজাল হোসেন কমান্ডার (৫৫) ও তার দুই পুত্র শাকিল খান (২৩) ও রিয়াজ খান (৩২) সহ আরো ১০/১৫ জন মিলে ধারালো অস্ত্র দিয়ে জনি সরদারকে কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে জনিকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। ধারালো অস্ত্রের কোপের আঘাতে আহতের মুখ কেটে দুই ভাগে বিভক্ত হয়ে গেছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। এছাড়া বাম হাতসহ বিভিন্ন স্থানে একাধিক কোপের আঘাত ও মারধরের চিহ্ন রয়েছে বলে জানান আহতের ভাই কালাম সরদার।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।