দর্পণ ডেস্ক : বলিউডের আলোচিত জুটি রণবীর আর দীপিকা পাড়ুকোন এখন স্বামী-স্ত্রী। এর মধ্য দিয়েই পূর্ণতা পেলে তাদের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক।

বুধবার ইতালির লেক কোমোতে কন্নড় রীতিতে এই জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। স্থানীয় সময় সকাল ৭টায় পূজার মধ্য দিয়ে শুরু হয় বিবাহ সংক্রান্ত কার্যকলাপ।

কঙ্কানি রীতিতে বুধবারের বিয়ের পর বৃহস্পতিবার আবার হবে সিন্ধি রীতির বিয়ে। দুই রীতিতে বিয়ের পর তাদের দুটি বিবাহোত্তর সংবর্ধনা আয়োজন রয়েছে।

দিনভর নানা আয়োজনে চলেছে বিয়ের আনুষ্ঠানিকতা। রণবীর-দীপিকার বিয়ের আগে অতিথিদের বলে দেওয়া হয়েছিল, ছবি তোলা যাবে না। কিন্তু এত বিধিনিষেধের পরও ভাইরাল হয়েছে তাদের বিয়ের অনুষ্টানের একটি ভিডিও।

জি-নিউজ জানায়, ভারতীয় সময় বিকেল চারটার দিকে কন্নড় রীতিতে সম্পন্ন হয়েছে ‘দীপবীর’-এর বিয়ে। কন্নড় রীতিতে বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে।

বিয়ের আনুষ্ঠানিকতা শুরুর আগে ইতালির লেক কোমোতে বিয়ের অনুষ্ঠানে প্লেনে করে হাজির হয়েছিলেন বর। অনুষ্ঠানস্থলে অতিথিদের নিয়ে গেছে একটি বিলাসবহুল নৌযান।

বৃহস্পতিবার সিন্ধি রীতির পর দীপবীরের দুটি বিবাহোত্তর সংবর্ধনা হবে। প্রথমটি ২১ নভেম্বর বেঙ্গালুরুতে ও দ্বিতীয়টি ২৫ নভেম্বর মুম্বাইতে।