অনলাইন ডেস্ক : এবার কার্গিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবন নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। আর সেটির নাম ভূমিকায় থাকছেন বলিউডের এ প্রজন্মের জনপ্রিয় নায়ক সিদ্ধার্থ মালহোত্রা।

মেন্টর করণ জোহরের ধর্মা প্রোডাকশনের এই ছবিতে সুযোগ পেয়েছেন সিদ্ধার্থ । করণের ‘স্টুডেন্ট’ সিদ্ধার্থ কার্গিল যুদ্ধের নায়কের ভূমিকায় অভিনয় করার খবর পেয়ে বেশ উচ্ছ্বসিত। এনিয়ে তিনি টুইটারে একটি পোস্টও করেন।

নতুন এই ছবির গল্প লিখেছেন সন্দীপ শ্রীবাস্তব। ছবি পরিচালনা করছেন বিষ্ণু বর্ধন। বিক্রম বত্রার চরিত্রকে কার্গিলের ‘শেরশাহ’ বলে বর্ণনা করেছেন সিদ্ধার্থ। সিদ্ধার্থ জানিয়েছেন এই চরিত্রটি সকলকে উৎসাহ দেবে।

এরকম একটি ছবি যে তৈরি করতে চলেছে করণ তা আগেই জানিয়েছিলেন তিনি। ভারতের সম্মানজনক খেতাব পরমবীর চক্রের অধিকারী বিক্রম বাত্রা ১৯৯৯ সালের ভারত পাক যুদ্ধের অন্যতম সেরা সেনা নায়ক ছিলেন।

হিমাচলের বাসিন্দা বিক্রম জীবনের বিভিন্ন চড়াই উতরাই পার হয়ে যোগ দেন ভারতীয় সেনায়। টেবিল টেনিস, ক্যারাটে সহ একাধিক খেলায় তাঁর পারদর্শিতা চোখে পড়ার মতো ছিল। কার্গিল যুদ্ধের এই নায়কের মৃত্যুর পর তাঁকে পরমবীর চক্র প্রদান কার হয়।