দর্পণ ডেস্ক : আসিফ আকবরের সঙ্গে ডুয়েট অ্যালবাম করার প্রশ্নই আসে না বলে জানালেন নাজমুন মুনিরা ন্যান্সি। শুধু তাই নয়, তার সঙ্গে আসিফের পূর্বের করা অন্যায়, মিথ্যাচার কোনোভাবেই ক্ষমার যোগ্য নয় বলে জানিয়েছেন এই কণ্ঠশিল্পী।
বুধবার সন্ধ্যায় নিজের ফেসবুক হ্যান্ডেলে এ কথা জানিয়েছেন ন্যান্সি। আসিফের সঙ্গে দেখা-সাক্ষাতের বিষয়টি পরিষ্কার করে তিনি বলেন, আমার সর্বকনিষ্ঠ কন্যাকে দেখা উপলক্ষে অনেক তারকার মতো আমন্ত্রিত ছিলেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর।
ন্যান্সি বলেন, শিল্পী আসিফ আমাদের সবার প্ৰিয়; কিন্তু ওনার আমার সঙ্গে করা পূর্বের ধারাবাহিক মিথ্যা ও অসম্মানজনক অন্যায় কথা কোনোভাবেই আমার কাছে ক্ষমার যোগ্য নয়। নিরুপায় আমি, আইনের দ্বারস্থ হওয়ার পর বাকি বিষয় চলমান আদালতের বিচারপ্রক্রিয়া, আদালত যা সিদ্ধান্ত নেবেন তা-ই হবে।
আসিফ আকবরের সঙ্গে যৌথভাবে গান করবেন না স্পষ্টভাবে জানিয়ে গায়িকা বলেন, আসিফ আকবরের সঙ্গে কোনো ডুয়েট অ্যালবাম করার প্রস্তাব কোনো প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আসেনি, এলেও করার প্রশ্নই আসে না। যথেষ্ট জল ঘোলা হয়েছে, আর নয়। নিজের প্রাপ্য সম্মানী চেয়ে ন্যান্সি বলেন, আসিফ আকবরের আমার সঙ্গে গান প্রকাশের ইচ্ছা থাকলে সেটা একান্তই তার নিজস্ব ইচ্ছা, আমার নয়। আমি আমার পূর্বের অ্যালবামের প্রাপ্য সম্মানী ফেরত চাই, সস্তা পাবলিসিটি নয়।
কদিন আগে আসিফ-ন্যান্সির দেখা হয়েছিল। এ প্রসঙ্গে আসিফ আকবর নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন। যার ফলে ভক্তরা মনে করেছিলেন, দুজনকে ফের এক ফ্রেমে দেখা যাবে।