দর্পণ ডেস্ক :  ‘মি টু ক্যাম্পেইনে’ সামিল হয়ে এবার বলিউডের এবং টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা অলোকনাথের বিরুদ্ধে মুখ খুললেন মহিলা প্রযোজক ও লেখিকা বিনতা নন্দা।

১৯ বছর আগে তাঁর অর্থের প্রয়োজন ছিল ভীষণভাবে, তাই ভয়ে তিনি মুখ খোলেননি, এমনকী, ওই ঘটনার পর ও একটি টেলিভিশন চ্যানেলের জন্য তিনি অলোকনাথের সঙ্গে কাজ করতে বাধ্য হন বলেও অভিযোগ বিনতার ।

ওই রাতের ঘটনার পর অলোকনাথ নাকি প্রচ্ছন্নভাবে তাঁকে হুমকি দিতে শুরু করেন। বিনতা যাতে কোনওভাবে বিষয়টি নিয়ে মুখ না খোলেন, তার জন্য অলোকনাথ ভয়ের পরিবেশ তৈরি করেন বলেও অভিযোগ মহিলা প্রযোজক বিনতার।

প্রায় ১৯ বছর আগে একটি পার্টি থেকে রাত দুটো থেকে বেরিয়েছিলেন তিনি, ওই রাতেই নাকি অলোকনাথের হাতে ধর্ষিত হতে হয় তাঁকে, অভিযোগ বিনতার।

ওই রাতে তাঁর পানীয়তে এমন কিছু মিশিয়ে দেওয়া হয়েছিল, যার জেরে অচৈতন্য হয়ে পড়েন বিনতা, এরপর অলোকনাথ তাঁকে বাড়ি পৌঁছে দেবেন বলে গাড়িতে তুলে নেন। পরদিন দুপুরে যখন ঘুম ভাঙে, তখন দেখেন তিনি নিজের বাড়ির বিছানায় শুয়ে এবং সারা শরীরে অসহ্য যন্ত্রণা।

শরীরের নিন্মাংশেও তাঁর যন্ত্রণা শুরু হয়। এরপর গোটা বিষয়টি বুঝতে পারেন তিনি, ছুটে যান চিকিত্সকের কাছে। কিন্তু, অলোকনাথের বিরুদ্ধে এই অভিযোগ দায়েরের আগে তিনি যেন সবকিছু ভুলে যান,এমন পরামর্শও তাঁকে দেওয়া হয়, এভাবেই ১৯ বছর পর অলোকনাথের বিরুদ্ধে মুখ খোলেন বিনতা। প্রায় ১৯ বছর আগের ঘটনা, যখন অলোকনাথের হাতে ধর্ষিত এবং অত্যাচারিত হতে হয়েছিল তাঁকে, এমনই অভিযোগ বিনতা নন্দার ।

টেলিভিশন জগত এবং বলিউডে এমন অনেকে রয়েছেন, যাঁরা অলোকনাথের ‘নির্লজ্জ’, ‘অসভ্য’, মদ্যপ’ ব্যবহারের শিকার হয়েছেন, এমনই অভিযোগ করেন বিনতা।

গোটা সিনেমা জগত জুড়ে যে ‘মি টু ক্যাম্পেইন’ শুরু হয়েছে, বলিউডের লেখিকা, প্রযোজক বিনতা নন্দা -ও এবার তার সামিল।