দর্পণ ডেস্ক : অভিনেত্রী রাভিনা টেন্ডন বলিউড অভিনেতা অক্ষয় কুমারের বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগ করেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি এ অভিযোগ করেন। শনিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ।
প্রতিবেদনে বলা হয়, একসময় অক্ষয়ের সঙ্গে বলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছিলেন রাভিনা। তবে ১৯৯৪ সালে ‘মোহরা’ ছবির শুটিং চলাকালে বলিউডের খিলাড়ি খ্যাত এই অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে তার। সেখান থেকেই শুরু হয় তাদের প্রেম। তাদের সম্পর্কটা ছিল ওপেন সিক্রেট। সে সময় শোনা গিয়েছিল তাদের বাগদানের কথাও। কিন্তু হঠাৎ করেই খবর আসে তাদের বিচ্ছেদের। সম্প্রতি এই বিচ্ছেদ নিয়ে মুখ খুলেন এই বলিউড সুন্দরী। এ বিষয়ে রাভিনা বলেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অক্ষয় তার সঙ্গে বারবার বিশ্বাসঘাতকতা করেছেন। রাভিনার সঙ্গে সম্পর্ক থাকাকালে একাধিক নারীর সঙ্গে সম্পর্ক স্থাপন করেন তিনি। এ কারণে তাকে একাধিকবার ক্ষমাও করা হয়েছিল। তবে সে কথা রাখেনি। আর এ কারণেই অক্ষয়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে শিল্পপতি অনিল থাডানিকে বিয়ে করেন তিনি।
উল্লেখ্য, ১৯৯১ সালের ‘পাতথার কে ফুল’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখেন রাভিনা টেন্ডন। এ ছাড়া ‘জিনা মারনা তেরে সাং’, ‘পেহলা নাশা’সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন ’৯০-এর দশকের জনপ্রিয় এই নায়িকা। সর্বশেষ ২০২২ সালে রিলিজ হওয়া ‘কেজিএফ : চ্যাপ্টার-২’ সিনেমায় দেখা যায় তাকে।