দর্পণ ডেস্ক : হানি সিং এবং শালিনী তালওয়ার দম্পতি পারিবারিক আদালতে মীমাংসার মাধ্যমে আইনিভাবে বিচ্ছেদ ঘটিয়েছেন। বিচ্ছেদটি দিল্লির সাকেত জেলা আদালতে চূড়ান্ত হয়েছে, যেখানে গায়ক তার প্রাক্তন স্ত্রীর কাছে নিষ্পত্তির জন্য নির্দিষ্ট পরিমাণের একটি চেক হস্তান্তর করেছেন। ভারতীয় গণমাধ্যমের সূত্র মতে, গায়ক তার স্ত্রী শালিনী তালওয়ারকে এক কোটি রুপি ভরণপোষণ দিয়েছেন। এর আগে ২০২১ সালে হানির বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ করেছিলেন শালিনী।
প্রাক্তন স্বামী তাকে শারীরিক এবং মানসিকভাবে নির্যাতন করছে, এই মর্মে মামলা দিয়েছিলেন শালিনী। শুধু তা-ই নয়, আর্থিক প্রতারণার কথাও বলেছিলেন তিনি। হানির বিরুদ্ধে মামলা দায়ের করে ২০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছিলেন তিনি। স্ত্রীর এমন অভিযোগে প্রথমে চুপ থাকলেও পরে একটি বিবৃতি দিয়ে তীব্র প্রতিবাদ জানান হানি সিং। তিনি বলেছিলেন, ‘এসব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমায় অহেতুক হেনস্তা করছেন আমার ২০ বছরের সঙ্গিনী। ‘
গত ৮ সেপ্টেম্বর হানি এবং শালিনী দিল্লির সাকেত আদালতে বিচারের পর মধ্যস্থতায় আসেন। আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহবিচ্ছেদ হয়। বিচারক বিনোদ কুমারের উপস্থিতিতে হানি এক কোটি টাকার চেক তুলে দেন শালিনীর হাতে। জানা গেছে, মামলার পরবর্তী শুনানি হবে ২০২৩ সালের ২০ মার্চ। সেখানেই পরবর্তী প্রস্তাব নিয়ে কথা হবে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে