দর্পণ ডেস্ক : কিছু দিন ধরে আড়ালে রয়েছেন দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। কোনো অনুষ্ঠানে অংশ নিচ্ছেন না, এমনকি সবার সঙ্গে যোগাযোগও বন্ধ করে দিয়েছেন। এ কারণে শঙ্কিত তার ভক্তরা। পরে জানা যায়, ভালো নেই সামান্থা; শারীরিকভাবে বেশ অসুস্থ। চিকিৎসকের পরামর্শে তিনি কোলাহল থেকে দূরে রয়েছেন। কিন্তু তাতেও আশানুরূপ ফল হচ্ছে না। তাই চিকিৎসার জন্য বিদেশে যাচ্ছেন অভিনেত্রী।
ভারতীয় গণমাধ্যমকে একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, ‘সামান্থার অবস্থা ভালো নয়। চিকিৎসক তাকে জনসমক্ষে না আসার নির্দেশ দিয়েছেন। দ্রুত সেরে ওঠার জন্য তিনি বিদেশেও পাড়ি দিচ্ছেন।’
সামান্থার আসলে কী হয়েছে, কিংবা চিকিৎসার জন্য কোন দেশে যাচ্ছেন তিনি, সেই তথ্য প্রকাশ করেনি ওই সূত্র।
অবশ্য অভিনেত্রীর অবস্থা যে সুবিধাজনক নয়, সাম্প্রতিক একটি ঘটনা থেকেও তা আঁচ করা গেছে। নতুন সিনেমা ‘কুশি’র শুটিং শিডিউল দিয়ে রেখেছিলেন সামান্থা। যেখানে তার বিপরীতে আছেন বিজয় দেবেরাকোন্ডা। কিন্তু সেই চূড়ান্ত শিডিউল বাতিল করেছেন অভিনেত্রী।
গত বছর সামান্থার ব্যক্তিগত জীবনে অনেক ঝড় বয়ে গিয়েছিল। ভালোবেসে অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে যে সংসার বেঁধেছিলেন, তা ভেঙে যায়। ২০১৭ সালের ৬ অক্টোবর বিয়ের পর ২০২১ সালের ২ অক্টোবর বিচ্ছেদের ঘোষণা দেন তারা। ডিভোর্স ইস্যুতে অনেক বিতর্ক, সমালোচনা সহ্য করতে হয়েছে সামান্থাকে। শোনা যায়, ওই পরিস্থিতি তাকে মানসিকভাবে অনেক প্রভাবিত করেছে। সূত্র : বলিউড হাঙ্গামা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে