দর্পণ ডেস্ক : বিয়ের পর সিনেমার পর্দায় ক্যামব্যাক করার পর থেকেই একের পর এক চমক দিচ্ছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ‘পরিণীতা’, ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’- সব ছবিতেই নতুন নতুন রূপে পর্দায় হাজির হয়েছেন তিনি। এবার ওয়েব সিরিজে পা রেখেও দিলেন চমক। চোখে মোটা চশমা, মাথায় সাদা চুল, একেবারে বৃদ্ধার বেশে শুভশ্রীকে চেনাই দায়।
ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, কল্লোল লাহিড়ীর উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’কে ওয়েব সিরিজের রূপ দিচ্ছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য। সেই সিরিজেই মুখ্য ভূমিকায় দেখা যাবে শুভশ্রীকে। হইচই-এ দেখা যাবে এই সিরিজ। ক্যারিয়ারের শুরুর দিকে প্রযোজনা সংস্থা শ্রীভেঙ্কটেশ ফিল্মসের (এসভিএফ) সঙ্গে গাঁটছড়া বেঁধে একের পর এক হিট ছবি দিয়েছেন শুভশ্রী। তবে বহুদিন এই প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করেননি তিনি। এই সিরিজের হাত ধরে ফের এই প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করতে চলেছেন শুভশ্রী।
অন্যদিকে, কয়েক মাস আগে মুক্তি পেয়েছে ‘হাবজি গাবজি’। ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা গিয়েছে শুভশ্রীকে। ছবিটি ব্যবসাও ভালো করেছে।
অন্যদিকে, পরমব্রতর আগামী ছবি ‘বউদি ক্যান্টিন’-এর গল্পের বিষয়বস্তু বিখ্যাত শেফ, কলকাতার মেয়ে আসমা খানের জীবন নিয়ে। তিনি তার হাতের গুণে মুগ্ধ করেছেন সবাইকে। লন্ডনে একাধিক রেস্তোরাঁও রয়েছে তার। কীভাবে রান্নার মাধ্যমে একজন গৃহবধূ নিজের পরিচয় তৈরি করতে পারেন, সেই গল্প সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ এবং অরিত্র সেন। পরমব্রত নিজেও চিত্রনাট্য লিখেছেন তাদের সঙ্গে। একজন নারী রান্নার মাধ্যমেও পুরুষের সমকক্ষ হয়ে উঠতে পারেন, ‘বউদি ক্যান্টিন’ সে বার্তা দেবে বলেই জানিয়েছেন পরম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে