দর্পণ ডেস্ক : দিনের পর দিন কটু কথা শুনে যেতে হচ্ছে। তিনি নাকি বিজয় দেবেরাকোন্ডার প্রেমিকা! ইনস্টাগ্রামে ছোটবেলার ছবি দিলেও সরাসরি ‘যৌনকর্মী’ বলে আক্রমণ করা হয় রাশমিকা মান্দানাকে। তিনি হট প্যান্ট পরলেও বিদ্রুপ করা হচ্ছে, আবার শাড়ি পরলেও। কেন সবাই বিরূপ ‘পুষ্পা’ অভিনেত্রীর প্রতি?
নেট দুনিয়ায় চোখ রেখে ভেঙে পড়েছিলেন রাশমিকা। তা নিয়ে একটি দীর্ঘ পোস্ট করলেন ইনস্টাগ্রামে। সেই সঙ্গে ভালোবাসা জানালেন অনুরাগীদের, যারা সব কিছুর মধ্যেও পাশে ছিলেন অভিনেত্রীর।
রাশমিকা লেখেন, ‘ভালোবাসা জানাই তাদের সকলকে, যাদের কাছে এর দাম রয়েছে। অনেক মেসেজ পেয়েছি, যাতে আপনারা আমার মানসিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। পড়ে মনের জোর পেয়েছি। আমার ভেতরে উষ্ণতার সঞ্চার করেছে। আমার কাছে এ অনেকখানি।’ নিজের একটি ছবি দিয়ে এত দিনে একটি ইতিবাচক সকাল শুরু করেন অভিনেত্রী। যা দেখে শুভেচ্ছা জানান অনুরাগীরাও।
বর্তমানে ভামশি পাইরিপল্লির পরিচালনায় ‘বরিশু’ ছবির শুটিংয়ে ব্যস্ত রাশমিকা। বিজয় থালাপাতির সঙ্গে সে ছবিতে পর্দা ভাগ করবেন নায়িকা। ক্যারিয়ারের এই সুসময়ে পাশে নিন্দার ছায়া তাকে বারবার পেছনে টেনে নিয়ে যাক— চান না অভিনেত্রী। তার দাবি, ‘আমায় সবাই বুঝবেন এমন কোনো কথা নেই। সবার ভালোবাসা পাওয়ার আশা করি না। কিন্তু তার মানে এই নয় যে, আমার বিরুদ্ধে নেতিবাচক প্রচার চালিয়ে যাবেন।’
সম্প্রতি ঘৃণ্য মন্তব্য করা হয় তার শরীর নিয়ে। একটানা নেতিবাচক মন্তব্য উপেক্ষা করতে না পেরে রাশমিকা সামাজিকমাধ্যমে লিখেছিলেন, ‘ক্রমাগত যখন নিজের দেহ, নিজের গায়ের রং, ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রশ্ন ওঠে, বিদ্রুপ করা হয়, তখন মনে হতে থাকে, জনতার সামনে যেন নগ্ন অবস্থায় রাস্তায় দাঁড়িয়ে আছি।’ মনভাঙা এক লেখায় কিছুদিন আগেই রাশমিকা লিখেছেন, ‘সকলকে আমায় পছন্দ করতে বলছি না। সমালোচনা আসুক, কিন্তু সেটা আমার কাজ ঘিরে হোক।’ সূত্র : আনন্দবাজার

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে