ছবি: সংগৃহীত

কিছুদিন আগে ছবির প্রথম ঝলকেই চমক দিয়েছিলেন বিজয়। আর এবার ট্রেলারে বুঝিয়ে দিলেন, বলিউডকে পকেটে পুরতে একেবারে তৈরি তিনি। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিজয় খুব বড় নাম। বিজয়ের ছবি মুক্তি পেলেই অনুরাগীরা ঝাঁপিয়ে পড়েন। বক্স অফিস নিজের হাতের মুঠোতেই রাখেন বিজয়। ফ্যানেরা বলছেন, বলিউডেও চলবে বিজয়ের জয়যাত্রা। তারই ইঙ্গিত ‘লাইগার’ ছবির ট্রেলারে।

ট্রেলারে আভাস মিলল, মুম্বাইয়ের বস্তির এক চাওয়ালা থেকে মার্কিনযুক্তরাষ্ট্রে বক্সিং চ্যাম্পিয়নশিপ জিতে নেওয়ার গল্প। সঙ্গে ঘাত, প্রতিঘাত, বদলা। রয়েছে প্রেম ও বিরহও। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই ছবিতে বিজয় দেবরকোন্ডা ছাড়াও রয়েছে অভিনেত্রী রম্যা কৃষ্ণান।

‘লাইগার’ ছবিটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু সহ পাঁচটি ভাষায়। ছবিতে বিজয়ের সঙ্গে দেখা যাবে অনন্যা পাণ্ডেকে। ছবিতে ছোট্ট একটি চরিত্রে অভিনয় করবেন মাইক টাইসনও। ছবির গোটা শ্যুটিং হয়েছে মার্কিন মুলুকে। মুম্বাইয়ের এক চাওয়ালার পেশাদার বক্সার হয়ে ওঠার গল্পই দেখা যাবে ‘লাইগার’ ছবিতে। এই ছবিতে অভিনয়ের জন্য কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে যেতে হয়েছে বিজয়কে। মার্শাল আর্টের ট্রেনিং নিতে থাইল্যান্ডে গিয়ে প্রশিক্ষণও নিয়েছেন তিনি। বদল ঘটিয়েছেন গোটা চেহারার।