রিয়াদ হোসেন রুবেল, রাজবাড়ী : রাজবাড়ীর কালুখালীতে বাসচাপায় হোসেন আলী (২৫) নামে এক যুবক নিহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের ফায়ার সার্ভিস স্টেশন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। হোসেন আলী কুষ্টিয়ার সদর উপজেলার বালিয়াপাড়া গ্রামের মো. ওমর আলীর ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হোসেন আলী মোটরসাইকেলে কুষ্টিয়া থেকে রাজবাড়ীর দিকে যাচ্ছিল। একই দিক থেকে ছেড়ে আসা ঢাকাগামী লালন পরিবহনের একটি বাস কালুখালীর ফায়ার সার্ভিস এলাকায় হোসেনের মোটরসাইকেলকে চাপা দেয়। স্থানীয়রা হোসেন আলীকে উদ্ধার করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কালুখালী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. মিলন হোসেন বলেন, আমরা পুলিশের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়েছে সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। আমরা যখন গাড়ি উদ্ধার করি তখন আবার জানতে পারি মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক মারা গেছে।
স্থানীয়দের মাধ্যমে জানতে পারি, লালন পরিবহন নামক দ্রুতগতির বাসে যুবক হোসেন আলী নিহত হয়েছেন। বাসটিকে আটক করতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে বলে জানিয়েছে পাংশা হাইওয়ে থানা পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে