দর্পণ ডেস্ক : বিমানবন্দর থেকে বাফুফে ভবনের উদ্দেশে রওয়ানা দেয় নারী সাফ চ্যাম্পিয়নরা। এ সময় ছাদখোলা বাসে চড়ে শিরোপা উদ্‌যাপন করতে দেখা যায় অধিনায়ক সাবিনা খাতুন ও অন্য ফুটবলারদের। রাস্তার দুই ধারে মানুষ। কেউ ছুটছেন, কেউ দাঁড়িয়ে হাত নাড়ছেন। যারা গাড়িতে আছেন তারাও সাবিনাদের ছাদখোলা ‘চ্যাম্পিয়ন’ বাসের দিকে তাকিয়ে আছেন। চ্যাম্পিয়ন বাসে ট্রফি নিয়ে দাঁড়িয়ে আছেন সাবিনা। তার সতীর্থরা শুভেচ্ছার জবাব দিচ্ছেন দেশের পতাকা নাড়িয়ে।
বিমানবন্দর থেকে সাবিনাদের গাড়ি বের হওয়ার পর থেকে পুরো পথজুড়ে এই চিত্র দেখা গেছে। বাংলাদেশের ক্রীড়াঙ্গনের অভাবনীয় এই দৃশ্য উপভোগে প্রতিটি সড়কেই মানুষের জটলা। অনেকে ভিডিও ধারণ করছেন। অনেকে সেলফি তুলছেন। ফুট ওভারব্রিজগুলোতে দাঁড়িয়ে অভিবাদন দিচ্ছেন পথচলতি মানুষ।
বুধবার বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে রাজকীয় সংবর্ধনার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় আজকের এই সাফল্য। এজন্য আমরা সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। এখন আমাদের লক্ষ্য থাকবে দেশের হয়ে আরও ট্রফি নিয়ে আসা।
এর আগে বুধবার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুপুর ১টা ৪০ মিনিটে চ্যাম্পিয়নদের বহনকারী বিমান অবতরণ করে। সেখানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান ভুঁইয়া, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ ও অন্য কর্তারা সাবিনা-মারিয়া-কৃষ্ণাদের বরণ করে নেন।
গত সোমবার নেপালের দশরথ স্টেডিয়ামে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে উড়িয়ে প্রথমবার সাফে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাংলাদেশ নারী দল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে