দর্পণ ডেস্ক : বলিউডের সিনেমার টিজার প্রকাশ হয়েছে সোমবার আজমেরী হক বাঁধনের । অমর ভূষণের বই ‘এসকেপ টু নোহয়ার’ অবলম্বনে বিশাল ভরদ্বাজ নির্মাণ করেছেন ‘খুফিয়া’ নামের একটি চলচ্চিত্র। যার এক ঝলক সোমবার প্রকাশ হয়েছে। টিজারে বলিউড অভিনেত্রী টাবু ও বাংলাদেশি অভিনেত্রী আজমেরী হক বাঁধনের ভিন্ন ভিন্ন অভিব্যক্তি প্রকাশ পেয়েছে। নেটিজেনরা প্রশংসা করছেন টিজারের।
বাঁধনকে দেখা গেছে, এক আদিভৌতিক পরিস্থিতির মধ্যে। আগুন জ্বলছে আর বাঁধন এগিয়ে আসছেন নির্দ্বিধায়। এই দৃশ্যের শুটিং করার সময় নির্মাতা ভরদ্বাজ বেশ উচ্ছ্বসিত হয়ে বাঁধনকে বলেছিলেন, ‘আজমেরী তুম তো আগ লাগা দিয়া।’ সোমবার বিকেলে বাঁধন এক প্রতিক্রিয়ায় এ কথা জানান।
খুব শিগগিরই ‘খুফিয়া’ সিনেমাটি নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে। বিষয়টি টিজার প্রকাশের সঙ্গে নেটফ্লিক্স কর্তৃপক্ষ জানিয়েছে। আজমেরী হক বাঁধন নিজের অনুভূতি জানিয়ে বলেন, ‘নিশ্চয়ই অনেক ভালো লাগছে। আর এই ছবিতে কাজ করতে যাওয়ার আগে থেকেই একটা ভালো লাগার ব্যাপার ছিল। আমার আসলে এই কাজ করাটাই একটি অন্য রকম অভিজ্ঞতা আমার পুরো লাইফের জন্য। এই সিনেমায় বিশাল ভরদ্বাজ, টাবু, আলি ফজল, যারা রয়েছেন তারা অসম্ভব গুণী শিল্পী।’
টিজার সম্পর্কে বাঁধনের প্রতিক্রিয়া বেশ ইতিবাচক ও সম্ভাবনাময়। তিনি বলছেন, ‌হ্যাঁ টিজারে যে শটটা দেখানো হয়েছে, সেটা আমার মোস্ট ফেভারিট শট। ওই শটটা দেয়ার সময় দারুণ ঘটনা হয়েছিল, নির্মাতা বিশাল ভরদ্বাজ খুশি হয়ে বলেন, ‘আজমেরী তুম তো আগ লাগা দিয়া। ’ ইন্টারেস্টিং ছিল ওই শটটা। আমরা ভোররাতের দিকে শটটা দিয়েছিলাম। সবাই এই শটটা পছন্দ করছেন, ইভেন টিজারে এটা ব্যবহার করা হয়েছে।’ বাঁধন জানান শিগগিরই তিনি ফের মুম্বাইয়ে উড়াল দিচ্ছেন। কেননা ‘খুফিয়া’র আরো দুই দিনের শুটিং বাকি আছে। এরপরই বলতে পারবেন কবে বলিউডে অভিষিক্ত হচ্ছেন বাঁধন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে