দর্পণ ডেস্ক : শাহরুখপুত্র আরিয়ান খান মাদককাণ্ডে নাম জড়ানোর পর অনেকদিন ধরেই নিজেকে ঘরবন্দী করে রেখেছিলেন। ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন আরিয়ান। আগের মতো পার্টিতেও যোগ দিতে দেখা যাচ্ছে তাকে। গত জুলাই মাসেই একটি নাইট ক্লাবে পার্টি দেখা গিয়েছিল শাহরুখপুত্রকে। সম্প্রতি আরিয়ান খানকে ভারতীয় মডেল শ্রুতি চৌহানের জন্মদিনের পার্টিতে দেখা গেছে। সেই পার্টিতে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দেন তিনি।
শ্রুতি চৌহান নামের একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে আরিয়ান ও ক্যাটরিনা কাইফের বোন ইজাবেলের ছবি পোস্ট করা হয়। সেই ছবি ছড়িয়ে পড়তেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। কেউ কেউ আরিয়ানের সঙ্গে ইসাবেলের প্রেমের প্রসঙ্গও তুলছেন।
গত বছর অক্টোবর মাসে মাদককাণ্ডে আরিয়ানের নাম জড়িয়েছিল। বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে পার্টি করতে গিয়েই মাদক মামলায় ফাঁসেন আরিয়ান। শাহরুখপুত্র এবং তার সঙ্গীদের ক্রুজ থেকে আটক করা হয়েছিল। পরে গ্রেপ্তার করা হয় আরিয়ানকে। প্রায় ২৬ দিন হাজতে থাকতে হয়েছে তাকে। ছেলের এই অবস্থায় স্বাভাবিকভাবে ভেঙে পড়েছিলেন শাহরুখ। সমস্ত শুটিং বাতিল করে ছেলেকে জামিনের জন্য মরিয়া হয়ে যান। শেষে বম্বে হাইকোর্ট শাহরুখের জামিন মঞ্জুর করে। চলতি বছরের মে মাসে আরিয়ানকে ক্লিনচিট দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবির তরফ থেকে জানানো হয়, শাহরুখপুত্রর বিরুদ্ধে কোনো প্রমাণ মেলেনি। এরপরই নিজের পাসপোর্ট ফেরত চেয়ে আদালতের দ্বারস্থ হন আরিয়ান। সেই আবেদন মঞ্জুর হয়। পাসপোর্ট ফেরত পাওয়ার পর বাবার সঙ্গে লন্ডনে যান। আর সেখানকার নাইট ক্লাবেই সময় কাটাতে গিয়ে ক্যামেরাবন্দী হন তারকাপুত্র। তার কিছুদিন পর দেশে ফেরেন।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে