‌‌দর্পণ ডেস্ক : তামান্না ভাটিয়া ভারতীয় সিনেমায় এই সময়ের অন্যতম ব্যস্ত অভিনেত্রী। দক্ষিণের তামিল-তেলেগু থেকে উত্তরের বলিউড, সবখানেই চুটিয়ে কাজ করছেন তিনি। তবে এবার কাজের ফাঁকে জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে চলেছেন এই তারকা। হ্যাঁ, বিয়ে করছেন তিনি। মুম্বাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গেই নাকি গাঁটছড়া বাঁধবেন তিনি।
শোনা যাচ্ছে, ওই ব্যবসায়ী বেশ কিছু দিন ধরেই তামান্নার মন জয়ের চেষ্টা করে আসছিলেন। তাকে বিয়ের প্রস্তাবও দিয়েছেন। শেষ পর্যন্ত তামান্নাও নাকি সবুজ সংকেত দিয়েছেন। যদিও অভিনেত্রীর পক্ষ থেকে এখনও এই বিষয়ে কোনো ইঙ্গিত বা বক্তব্য আসেনি। তাই বিষয়টি আপাতত গুঞ্জন হিসেবেই ধরা হচ্ছে। তবে এরকম গুঞ্জন সত্যি হওয়ার নজির বলিউডে হরহামেশাই পাওয়া যায়।
কিছু দিন আগে দক্ষিণী অভিনেত্রী হানসিকা মোতওয়ানির বিয়ের খবর প্রকাশ্যে এসেছে। তিনিও মুম্বাইভিত্তিক এক ব্যবসায়ীকে বিয়ে করতে যাচ্ছেন। তার নাম সোহেল খাতুরিয়া। আগামী ৪ ডিসেম্বর জয়পুরে হবে তাদের বিয়ের আয়োজন। সেই সূত্রেই তামান্নার বিয়ের গুঞ্জন ছড়িয়েছে। এখন দেখার পালা, ‘বাহুবলী’ নায়িকার বিয়ের সানাই সত্যিই বাজে কিনা।
এদিকে তামান্না ভাটিয়াকে সর্বশেষ দেখা গেছে ‘প্ল্যান আ প্ল্যান বি’ সিনেমায়। এটি গত ৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে। ছবিটিতে তার বিপরীতে আছেন রিতেশ দেশমুখ। অন্যদিকে ‘ভোলা শঙ্কর’, ‘বোলে চুড়িয়া’, ‘গুরথুন্ডা সিথাকালাম’, ‘বান্দ্রা’সহ বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে এই অভিনেত্রীর হাতে। সূত্র: ইন্ডিয়া টুডে

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে