দর্পণ ডেস্ক : ডিসেম্বরে ঢাকায় আসার কথা ছিল বলিউড অভিনেত্রী নোরা ফাতেহির। তবে সংস্কৃতি মন্ত্রণালয় থেকে তাকে অনুমতি দেয়া হয়নি। যার ফলে ঢাকা আসছেন না তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন অনুষ্ঠানের আয়োজক শাহজাহান ভূইয়া। শাহজাহান ভূইয়া বলেন, ডলারের সংকটের কারণে বিদেশি শিল্পীদের আনা বন্ধ রেখেছে সংস্কৃতি মন্ত্রণালয়। যদি অনুমতি দেওয়া হয়, তাহলে হয়তো আগামী বছরের জানুয়ারিতে তিনি বাংলাদেশে আসবেন।
বলিউড সিনেমার আইটেম ড্যান্সার হিসেবে তুমুল জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি। তার আবেদনভরা উষ্ণ নাচে পাগলপ্রায় সব বয়সের মানুষ।
সাম্প্রতিক সময়ে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন নোরা। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে রয়েছে ‘বাহুবলী : দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’।
এদিকে জ্যাকলিন ফার্নান্দেজের পর আর্থিক জালিয়াতির মামলায় নাম জড়িয়েছে আরেক অভিনেত্রী নোরা ফাতেহির। বিষয়টি নিয়ে আরো একবার জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হলো তাকে। ২০০ কোটি রুপি পাচারের এই মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর নামের এক ব্যক্তি।
সুকেশের কাছ থেকে দামি উপহার নেয়ার অভিযোগ রয়েছে নোরার বিরুদ্ধে। বলিউডের ‘সাকি সাকি’ গার্লকে এই মামলায় গত শুক্রবার (২ সেপ্টেম্বর) সাত ঘণ্টা ধরে জেরা করে দিল্লি পুলিশের ইকোনমিক উইংস। মরোক্কীয় বংশোদ্ভূত নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। ছোটবেলায় তিনি শাহরুখ খান আর হৃতিক রোশনের ভক্ত ছিলেন। আরবিতে ডাব করা তাদের অভিনীত সিনেমাগুলো দেখে বড় হয়েছেন নোরা। সেই থেকে স্বপ্ন, বলিউডে কাজ করবেন। কিন্তু রক্ষণশীল অভিভাবকের বাড়িতে সেটা ছিল প্রায় অসম্ভব। বলিউডে নাম লেখানোর স্বপ্ন নিয়ে ভারতে পা রেখেছিলেন ২৩ বছরের নোরা।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে