দর্পণ ডেস্ক : ভারতের ঐতিহাসিক চোল সাম্রাজ্যের আত্মত্যাগের ঘটনা নিয়ে মণিরত্নম নির্মাণ করেছেন ‘পোন্নিয়িন সেলভান’। দুই ভাগে নির্মিত সিনেমাটির প্রথম পর্বের ট্রেলার প্রকাশ পেয়েছে। তারকাবহুল সিনেমাটিতে দক্ষিণ ভারতীয় সুপারস্টারদের সঙ্গে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। এতে ঐশ্বরিয়াকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। রানি নন্দিনীর চরিত্রের সঙ্গে মন্দাকিনির চরিত্রেও অভিনয় করেছেন। ট্রেলারে তার ঝলক সবার নজর কেড়েছে।
বিগ বাজেটের ‘পোন্নিয়িন সেলভান’ কল্কি কৃষ্ণমূর্তির উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে। এতে রয়েছেন দক্ষিণ ভারতীয় তারকা চাইয়ান বিক্রম, কার্থি, জয়াম রবি, তৃষা কৃষ্ণাম। চাইয়ান বিক্রমকে দেখা যাবে আদিত্য কারিকালানের চরিত্রে। ভন্তিয়াতেবনের চরিত্রে অভিনয় করছেন কার্থি। অরুণমোজী বর্মণের চরিত্রে দেখা যাবে কার্তিকে। সিনেমাটিতে অভিনয় করেছেন শোভিতা ধুলিপালাও।
মণিরত্নমের এই সিনেমা মুক্তি পাবে তামিল, তেলেগু, হিন্দি, মালায়লম, কন্নড় ভাষায়। মণিরত্নমের সঙ্গে এটি ঐশ্বরিয়ার চতুর্থ সিনেমা। এর আগে মণিরত্নমের ‘ইরুভার’, ‘গুরু’, ‘ও রাবণ’-এ দেখা গিয়েছিল তাকে। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে