দর্পণ ডেস্ক : ২০০ কোটি টাকার অর্থ আত্মসাৎ মামলায় সোমবার (১২ সেপ্টেম্বর) দিল্লি পুলিশের কাছে হাজিরা দিচ্ছেন না বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। পূর্বনির্ধারিত কাজ থাকায় হাজিরা দিতে পারবেন না বলে দিল্লি পুলিশকে জানিয়েছেন এই অভিনেত্রী।
সংবাদ সংস্থা এএনআই সূত্র মতে, মন্দির মার্গে দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্সেস উইংয়ের (ইওডব্লিউ) সদর দপ্তরে সোমবার যে তিনি হাজিরা দিতে পারবেন না, তা ই-মেইল করে জানিয়েছেন জ্যাকলিন। এ খবর নিশ্চিত করেছেন এক পুলিশ কর্মকর্তা।
সংবাদ সংস্থাকে ওই কর্মকর্তা বলেছেন, ‘এই ঘটনার তদন্তে আমরা জ্যাকুলিনকে নতুন করে তলব করব। শীঘ্রই তলবের দিন ঠিক করা হবে। ’
একজন সিনিয়র পুলিশ কর্মকর্তা এএনআইকে এটি নিশ্চিত করেছেন, জ্যাকলিন ই-মেইলের মাধ্যমে দিল্লি পুলিশকে জানিয়েছেন, তিনি পূর্বের প্রতিশ্রুতির কারণে কাজের ব্যস্ততায় আটকে পড়েছেন। মন্দির মার্গের অর্থনৈতিক অপরাধ শাখার সদর দপ্তরে তদন্তে যোগ দিতে পারবেন না তিনি। এরপর অফিসার বলেন, ‘এখন, আমরা জ্যাকুলিনকে মামলার তদন্তে যোগদানের জন্য নতুন সমন জারি করব। নতুন সমনের তারিখ বিষয়ে শীঘ্রই সিদ্ধান্ত নেয়া হবে। ’ এদিকে মামলার প্রধান আসামি সুকেশ চন্দ্রশেখর বর্তমানে দিল্লির কারাগারে বন্দি। তার বিরুদ্ধে ১০টিরও বেশি ফৌজদারি মামলা নথিভুক্ত আছে। সূত্র : পিংক ভিলা।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে