দপর্ণ ডেস্ক : নারী সাফ চ্যাম্পিয়নরা বিমানবন্দর থেকে বাফুফে ভবনের উদ্দেশে রওনা দেয়। তবে ছাদ খোলা বাসে উদযাপন করতে থাকা ফুটবলারদের মধ্যে ঋতুপর্ণা চাকমা কপালে আঘাত পেয়েছেন।
সংবাদ মাধ্যম থেকে জানা যায়, ফ্লাইওভার দিয়ে যাওয়ার সময় ঋতুপর্ণার কপালে কাঠের বা ধাতব কিছুর খোঁচা লাগে। তাতেই কেটে গিয়ে কপাল থেকে রক্ত বের হতে থাকে তার। তাৎক্ষণিকভাবে গাড়ি থামিয়ে বহরের সঙ্গে থাকা অ্যাম্বুলেন্সে ঋতুপর্ণাকে সিএমএইচে নেয়া হয়। কপালে তিনটি সেলাই লেগেছে তার।
বাফুফের এক্সিকিউটিভ ও কোচিং এডুকেটর সাঈদ হাসান জানান, ‘খোলা ছাদের ওপরে অন্যদের সঙ্গে দাঁড়িয়েছিল ঋতুপর্ণা। তখন ফ্লাইওভারে ব্যানারের কাঠের কোণা বা ধাতব কিছু একটা ঋতুর কপালে লাগে। এতে আঘাতপ্রাপ্ত হয়। তাৎক্ষণিকভাবে তাকে সিএমএইচে নেয়া হলে কপালে তিনটি সেলাই পড়ে। সে ভালো আছে।’
এর আগে বুধবার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুপুর ১টা ৪০ মিনিটে চ্যাম্পিয়নদের বহনকারী বিমান অবতরণ করে। সেখানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান ভুঁইয়া, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ ও অন্য কর্তারা সাবিনা-মারিয়া-কৃষ্ণাদের বরণ করে নেন।
তবে বাসে থাকা ঋতুপর্ণা ঠিক তখনই অসুস্থ হয়ে পড়েন। পরে টিম বাস থেকে তাকে নামিয়ে হাসপাতালে নেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নারী দলের গোলরক্ষক কোচ মাসুদ আহমেদ উজ্জল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে