দর্পণ ডেস্ক : গায়ক আকবরের শারীরিক অবস্থা সংকটাপন্ন। তাকে বারডেম হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আকবরের স্ত্রী কানিজ ফাতেমা। তিনি জানান, বুধবার সকালে আকবরকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে।
আকবর ডায়াবেটিস, জন্ডিস, কিডনি, রক্তের প্রদাহসহ বিভিন্ন শারীরিক জটিলতায় জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। এর আগে ফেসবুকে আকবরের সংকটাপন্ন অবস্থার কথা জানিয়ে তার কন্যা অথৈ বলেছেন, ‘আব্বুর শরীরের অবস্থা খুবই খারাপ। দুইটা কিডনিই ড‍্যামেজ, লিভারের অবস্থা খুবই খারাপ, হিমোগ্লোবিন ৫.৯, পায়খানা এবং প্রস্রাব দিয়ে রক্ত যাচ্ছে। অপারেশনের জায়গায় ইনফেকশন হয়েছে। ডাক্তার বলেছেন, এই অবস্থা থেকে আব্বুর ফেরার সম্ভাবনা খুবই কম।’
গত দুই বছর ধরেই নানা শারীরিক জটিলতার সঙ্গে লড়ছেন আকবর। দুটি কিডনি নষ্ট হওয়ার কারণে তার শরীরে পানি জমে ডান পা নষ্ট হয়ে যায়। কিছু দিন আগে অস্ত্রোপচারের মাধ্যমে সেই পা কেটে ফেলা হয়। এরপরই বেড়ে যায় কিডনি ও লিভারের সমস্যা।
উল্লেখ্য, এক সময় যশোরে রিকশা চালাতেন আকবর। ভালো গান গাওয়ায় তার সুনাম ছিল। এরপর হানিফ সংকেতের ‘ইত্যাদি’র মাধ্যমে পরিচিতি পান তিনি। পরবর্তীতে নিজের মৌলিক গানেও পান সাফল্য।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে