দর্পণ ডেস্ক : সাফ চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরেছেন, তবে দেশে পৌঁছেই দুঃসংবাদ শুনতে হলো দলের দুই খেলোয়াড়কে। রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কৃষ্ণা রানী সরকার ও শামসুন্নাহারের ডলার ও টাকা হারিয়েছে বলে অভিযোগ উঠেছে। ছাদখোলা বাসে বাফুফে ভবনে এসে ব্যাগ খুলে তারা ডলার খুঁজে পাননি। এ ঘটনায় ইতোমধ্যে থানায় জিডি করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। একটি জিডি বিমানবন্দর থানায় ও আরেকটি মতিঝিল থানায়। তবে টাকা না পেলে ক্ষতিপূরণ বাফুফে দেবে বলে জানানো হয়।
কৃষ্ণাদের চুরি যাওয়া সমপরিমাণ টাকা ক্ষতিপূরণ দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নারী ফুটবল উইংয়ের চেয়ারম্যান এবং ফিফা কাউন্সিল মেম্বার মাহফুজা আক্তার কিরণ।
বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেন, ‘আমরা বিমানকে বলেছি, সিভিল অ্যাভিয়েশনকে বলেছি। দুটি জিডিও করেছি। জিডি ১টার দিকে সাইন করেছি। ইতোমধ্যে পৌঁছে গেছে।’
অনাকাঙ্ক্ষিত এ বিষয়ে ইতোমধ্যে তদন্ত শুরু করেছে বিমানবন্দরে কর্মরত এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।কিন্তু ব্যাগ থেকে ডলার হারানোর বিষয়টি জানে না বলে দাবি করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে