দর্পণ ডেস্ক : দিন কয়েক আগেই প্রকাশ্যে আসে বলিউড অভিনেত্রী উর্বশী রাওতেলা ও ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্থের বিবাদ। কারো নাম উল্লেখ না করেই নেটমাধ্যমে একে অপরকে আক্রমণ করেছিলেন তারা দুজন। বলিউডের বহুল আলোচিত নায়িকা উর্বশী রাওতেলা সম্প্রতি পাকিস্তানি বোলার ‘নাসিম শাহ’ কান্ডের পর আবারো এলেন আলোচনায়। পুরনো কথিত প্রেমিক ঋষভ পান্থের ব্যাপারে কথা বলে নতুন করে শিরোনামে উর্বশী। তবে এবার বিতর্ক নয়, ক্ষমা চেয়েছেন এই অভিনেত্রী। ক্রিকেটার ঋষভ পান্থের কাছে হাত জোড় করে ক্ষমা চেয়ে তিনি বলেছেন, আমি দুঃখিত।
সম্প্রতি ইনস্ট্যান্ট বলিউড এর একটি ভিডিও সাক্ষাৎকারের সময় ঋষভ পান্তের জন্য একটি বার্তা শেয়ার করতে বলা হয় উর্বশীকে। হঠাৎ ঋষভের প্রসঙ্গ আসায় তিনি প্রথমে কিছুটা অস্বস্তিতে পড়লেও মুহুর্তের মধ্যেই জবাব দেন এই অভিনেত্রী। ঋষভকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আমি যা বলতে চাই তা হল, আমি কি বলব? আমি কি বলব জানি না। দুঃখিত, আমি দুঃখিত!’ এ সময় হাত জোর করে ক্ষমা চান তিনি।
একসময় শোনা গিয়েছিল, ঋষভ পান্থ এবং উর্বশীর ‘সম্পর্ক’ রয়েছে। তাদের দুজনকে অনেকবার একসঙ্গে দেখা গেছে। কিন্তু ভারতীয় ক্রিকেটার বা অভিনেত্রী, সম্পর্কের কথা দুজনের কেউই স্বীকার করেননি। ২০১৮ সালে উর্বশীর সঙ্গে পান্থের প্রেমের খবর প্রকাশ্যে এসেছিল। কিন্তু পরে দুজনেরই ছাড়াছাড়ি হয়ে যায়। জানা যায়, পান্থ সামাজিক যোগাযোগ মাধ্যম ও হোয়াটসঅ্যাপে উর্বশীকে ব্লক করে দিয়েছেন।
এরপর বেশ কয়েকবার একে অন্যকে দোষারোপ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন। তাদের মধ্যকার এই বিতর্ক যেন থামছেই না! অবশেষে উর্বশীর ক্ষমা চাওয়ার মাধ্যমে এই ঝগড়ার অবসান হবে বলে ধারনা করছে সকলে। সূত্র : জি নিউজ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে