দর্পণ ডেস্ক : চলমান এশিয়া কাপে অভিষেকেই নিজের জাত চিনিয়েছেন পাকিস্তানি পেসার নাসিম শাহ। তার দ্রুতগতির বল প্রতিপক্ষ শিবিরে কাঁপন ধরিয়েছে। তবে অন্য এক কারণে এবার সংবাদের শিরোনাম হলেন এই তরুণ।
সম্প্রতি বলিউড অভিনেত্রী উর্বশী রাওতেলাকে গত ২৮ অগস্ট দুবাইতে ভারত-পাকিস্তানের ম্যাচ উপভোগ করতে দেখা গেছে। এর কিছু দিন পরে তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে নাসিম শাহের একটি ভিডিও শেয়ার করেন। তাতে ছিল রোমান্টিক গানের ছোঁয়া। এরপরেই চর্চা শুরু হয় উর্বশী ও নাসিম শাহের সম্পর্ক নিয়ে।
এবার একটি সংবাদ সম্মেলনে নাসিমকে প্রশ্ন করা হয়েছিল যে, উর্বশীর পোস্ট সম্পর্কে তিনি কী ভাবছেন এবং কেন তিনি সেই অভিনেত্রীর নাম শুনে হাসতে শুরু করলেন, তখন মজার উত্তর দেন নাসিম শাহ। নাসিম জানান, তিনি জানেন না উর্বশী কে এবং তিনি কোন ভিডিও আপলোড করেছিলেন। এ পেসার বলেন, ‘জানি না কে এসব কথা বলেছেন। উর্বশী রাওতেলা কে, সেটাই তো আমি জানি না। কে কী জন্য এই ভিডিও দিয়েছে, তা আমি জানি না। আমার এখন অন্য কিছুর দিকে নজর দেয়া সময় নেই। এখন আমার একমাত্র ফোকাস ক্রিকেট খেলা।’ তিনি আরও বলেন, ‘আমি তো মাঠে খেলছিলাম। কেউ যদি আমার জন্য আসে, কারোর আমার খেলা দেখে দেখে ভালো লাগে, তা হলে তো কিছু বলার নেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে