দর্পণ ডেস্ক : ২০০ কোটি রুপি জালিয়াতির মামলায় বলিউড অভিনেত্রী নোরা ফাতেহিকে আবারও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মামলার প্রত্যক্ষদর্শী হিসেবে শুক্রবার দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্সেস শাখা প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে তাকে। শনিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।
অর্থ জালিয়াতির মামলায় প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর বর্তমানে কারাগারে আছেন। তদন্তকারীদের অনুমান, জালিয়াতি করা অর্থ বিভিন্ন খাতে ব্যবহার করা হয়েছিল। বিশেষ করে বলিউডের বেশ কয়েকজন সেলিব্রেটিকে বিভিন্ন ধরনের উপহার দিয়েছেন অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর । এর আগে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট অর্থ পাচারে জড়িত সন্দেহে সুকেশ চন্দ্রশেখর ও নোরা ফাতেহিকে একসঙ্গে জিজ্ঞাসাবাদ করে। তবে নোরা ফাতেহি ২০২০ সালের ১২ ডিসেম্বরের আগে সুকেশকে চিনতেন না বলে জানান। এমনকি সুকেশ তাকে একটি বিএমডব্লিউ গাড়ি উপহার দিতে চেয়েছিলেন। তিনি প্রথমে রাজি হলেও পরে গাড়িটি নেবেন না বলে জানান।
এদিকে, এ মামলায় জিজ্ঞাসাবাদ করা হয় আরেক বলিউড সেলিব্রেটি জ্যাকলিন ফার্নান্দেজকে। ইডির একটি সূত্র জানায়, এ মামলায় এরই মধ্যে অনেককে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। নোরা ফাতেহি মরক্কোর বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক। তিনি নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী ও গায়িকা।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে